Advertisement
১১ মে ২০২৪

বিলাসবহুল দ্রব্য, যানবাহন ক্রয়ের ক্ষেত্রে শুভ তুলা রাশির

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। রাশি অধিপতি শুক্র। তুলা রাশিতে অবস্থান করছে নবম এবং দ্বাদশ অধিপতি বুধ। আগামী ১৪ অক্টোবর বুধ গতি পরিবর্তন করে বক্র গতি প্রাপ্ত হবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২০ ০০:০২
Share: Save:

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। রাশি অধিপতি শুক্র। তুলা রাশিতে অবস্থান করছে নবম এবং দ্বাদশ অধিপতি বুধ। আগামী ১৪ অক্টোবর বুধ গতি পরিবর্তন করে বক্র গতি প্রাপ্ত হবে। বৃশ্চিক (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি বৃহস্পতি। মকর (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। শনি তুলা রাশির যোগকারক গ্রহ। মেষ (সপ্তম) রাশিতে বক্রী অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল, ৪ অক্টোবর রাশি পরিবর্তন করে পূর্ববর্তী মীন রাশিতে অবস্থান করবে। বৃষ (অষ্টম) রাশিতে অবস্থান করছে রাহু। সিংহ (একাদশ) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ২৩ অক্টোবর রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। কন্যা (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রবি। ১৭ অক্টোবর তুলা রাশিতে গমন করবে।

তুলা রাশিতে মঙ্গলের এবং শনির দৃষ্টি, মানসিক উত্তেজনা, মাথা গরম হওয়ার সম্ভাবনা বর্তমান।

দ্বিতীয় এবং সপ্তম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান মাসের প্রথম চার দিন পরবর্তী কালে ষষ্ঠ রাশিতে গমন ধনসম্পত্তির ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। টেলিকম, ধাতু, লোহা, তেল, স্থাবর সম্পত্তি, যোগাযোগ সংক্রান্ত, বিলাসবাহুল্য দ্রব্য ইত্যাদি বিষয়ে বিনিয়োগে শুভ। তবে বিনিয়োগের বিষয়ে সচেতনতা প্রয়োজন।

চতুর্থ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থানে শুভ ফল আশা করা যায় ভূমি, ভবন, যানবাহন সংক্রান্ত বিষয় এবং মাতৃসুখের ক্ষেত্রে। পুরাতন যান-বাহন ক্রয়বিক্রয়ের ক্ষেত্রে শুভ।

পঞ্চম রাশি অধিপতি নিজ ক্ষেত্রে। শুভ সন্তানসুখের ক্ষেত্রে, বিদ্যাশিক্ষার ক্ষেত্রে এবং বন্ধুসুখের ক্ষেত্রে। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং মাসের পঞ্চম দিন থেকে মঙ্গলের অবস্থান শত্রু, রোগ এবং ঋণ সংক্রান্ত বিষয়ে বিব্রত হওয়ার সম্ভাবনা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

আরও পড়ুন: কন্যা রাশি অক্টোবর মাসে রাগ এবং হঠকারিতা নিয়ন্ত্রণ করুন

সপ্তম রাশিতে বৃহস্পতির দৃষ্টি দাম্পত্যসুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। মধ্যম প্রেম-প্রীতির ক্ষেত্র।

ভাগ্য রাশির অধিপতির অবস্থান অনুযায়ী ভাগ্য ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

দশম বা কর্ম রাশিতে শনির দৃষ্টি কর্ম (ব্যবসা বা চাকরি) ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

আয় বা লাভ রাশিতে শুক্রের অবস্থান আয় বা লাভের ক্ষেত্রে শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Libra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE