অগস্ট মাসে বৃষ রাশির চাকরিতে দায়িত্ব বাড়বে, বিপরীত লিঙ্গের শত্রু থেকে সাবধান

বৃষ, রাশি চক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র। অবস্থান করছে দ্বিতীয় (মিথুন) রাশিতে, সহ অবস্থান রাহু এবং বুধের। ২ অগস্ট বুধ পরবর্তী রাশিতে গমন করবে। আগামী ১৬ এবং ১৭ অগস্ট পর্যন্ত তৃতীয় (কর্কট) রাশিতে অবস্থান রবি এবং বুধের। চতুর্থ রাশিতে রবি অবস্থান করবে ১৭ অগস্ট থেকে এবং বুধ অবস্থান করবে ১৮ অগস্ট থেকে।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ ০০:০৫
Share:

বৃষ, রাশি চক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র। অবস্থান করছে দ্বিতীয় (মিথুন) রাশিতে, সহ অবস্থান রাহু এবং বুধের। ২ অগস্ট বুধ পরবর্তী রাশিতে গমন করবে। আগামী ১৬ এবং ১৭ অগস্ট পর্যন্ত তৃতীয় (কর্কট) রাশিতে অবস্থান রবি এবং বুধের। চতুর্থ রাশিতে রবি অবস্থান করবে ১৭ অগস্ট থেকে এবং বুধ অবস্থান করবে ১৮ অগস্ট থেকে। অষ্টম রাশিতে সহ অবস্থান কেতু এবং বক্রী বৃহস্পতির। একাদশ রাশিতে মঙ্গল অবস্থান করবে ১৬ অগস্ট পর্যন্ত। ১৭ অগস্ট পরবর্তী মেষ রাশিতে গমন করবে। অগস্ট মাসের মধ্য ভাগে মঙ্গল, রবি এবং বুধের রাশি পরিবর্তনের ফলে প্রাপ্ত ফলের পরিবর্তন হবে।

Advertisement

রাশি অধিপতির দ্বিতীয় অর্থাৎ ধন স্থানে রাহুর সঙ্গে অবস্থান এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক ধন স্থানের শুভ ইঙ্গিত। আগামী ১৬ অগস্ট পর্যন্ত ফিল্ম, ধাতু, তেল এবং খনিজ সম্পর্কিত বিষয়ে বিনিয়োগের ক্ষেত্রে শুভ। আগামী ১৬ অগস্ট পর্যন্ত তৃতীয় রাশিতে রবি এবং বুধের সঙ্গে ভাগ্য অধিপতির দৃষ্টি বিনিময়। ১৬ অগস্ট রবি এবং ১৭ অগস্ট বুধ চতুর্থ রাশিতে গমন করবে। রবির স্বক্ষেত্রী অবস্থান শুভ পরিবর্তনের ইঙ্গিত। যানবাহন ক্রয়ের ক্ষেত্রে শুভ।

আগামী ১৭ অগস্ট পর্যন্ত বুধের অবস্থান শিক্ষার ক্ষেত্রে শুভ বলা যায় না। ১৭ অগস্ট বুধের রাশি পরিবর্তনের পরে শিক্ষার ক্ষেত্রে শুভ। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। বন্ধু এবং সন্তানের ক্ষেত্রেও ১৭ অগস্টের পরে শুভ। মাসের প্রথম অর্ধে সন্তানের জন্য মানসিক অশান্তির আশঙ্কা।

Advertisement

আরও পড়ুন: অগস্ট মাসে মেষ রাশি বিনিয়োগের ক্ষেত্রে সচেতন থাকুন

শত্রু ক্ষেত্র মধ্যম। বিপরীত লিঙ্গের শত্রু বিব্রত করতে পারে, সাবধানতা প্রয়োজন। প্রতিযোগিতার এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম। ১৬ অগস্টের পর রাগ বৃদ্ধির আশঙ্কা। অল্পে মাথা গরম হতে পারে, সচেতনতার প্রয়োজন।

১৬ অগস্ট পর্যন্ত দাম্পত্য সুখের ক্ষেত্র ভাল, পরবর্তী সময় মধ্যম। প্রেমের ক্ষেত্র মধ্যম। অনৈতিক কার্য সম্বন্ধে সচেতন থাকা উচিত। ভাগ্য ক্ষেত্র ভাল, শুভ ফল আশা করা যায়। চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রই শুভ। চাকরির ক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন