Advertisement
১৯ এপ্রিল ২০২৪

অগস্ট মাসে মেষ রাশি বিনিয়োগের ক্ষেত্রে সচেতন থাকুন

নির্ভীক, স্পষ্টবক্তা, তেজস্বী রাশি মেষ। রাশি চক্রের প্রথম রাশি, অধিপতি মঙ্গল। আগামী ১৬ অগস্ট পর্যন্ত অবস্থান করবে মীন (দ্বাদশ রাশি) রাশিতে। ১৭ অগস্ট অবস্থান পরিবর্তন করে নিজ ক্ষেত্র মেষ রাশিতে অবস্থান করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৯ জুলাই ২০২০ ০০:০৫
Share: Save:

নির্ভীক, স্পষ্টবক্তা, তেজস্বী রাশি মেষ। রাশি চক্রের প্রথম রাশি, অধিপতি মঙ্গল। আগামী ১৬ অগস্ট পর্যন্ত অবস্থান করবে মীন (দ্বাদশ রাশি) রাশিতে। ১৭ অগস্ট অবস্থান পরিবর্তন করে নিজ ক্ষেত্র মেষ রাশিতে অবস্থান করবে। তৃতীয় (মিথুন) রাশিতে অবস্থান করবে বুধ, শুক্র এবং রাহু। বুধ ২ অগস্ট রাশি পরিবর্তন করে কর্কট (চতুর্থ) রাশিতে রবির সঙ্গে সহ অবস্থান করবে। আগামী ১৬ অগস্ট রবি এবং ১৭ অগস্ট বুধ রাশি পরিবর্তন করে পরবর্তী রাশি সিংহ (পঞ্চম) রাশিতে অবস্থান করবে। নবম (ধনু) রাশিতে কেতু এবং স্বক্ষেত্রী বৃহস্পতির বক্র অবস্থান।

অগস্ট মাসে মঙ্গল, বুধ এবং রবির রাশি পরিবর্তন সমস্ত রাশির ফলের পরিবর্তন করবে। মেষ রাশিরও মাসের মধ্যসময় ফলের পরিবর্তন ঘটবে। ১৭ অগস্ট রাশি অধিপতি মঙ্গলের রাশি পরিবর্তনে শুভ পরিবর্তন ঘটবে।

দ্বিতীয় রাশির অধিপতির তৃতীয় রাশিতে রাহুর সঙ্গে সহ অবস্থান, বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শুভ পরিবর্তনের ইঙ্গিত। পার্থিব আকর্ষণ বৃদ্ধি পাবে। ধনাগমনের সম্ভাবনা বাড়বে। তবে বিনিয়োগের ক্ষেত্রে খুবই সচেতনতার প্রয়োজন। ধাতু, বিশেষত লোহা, সোনা, তেল সংক্রান্ত বিনিয়োগে লাভ হবে।

আরও পড়ুন: আপনার হাতে রবি, বুধ, শুক্র কি সুগঠিত? এর ফল কী হতে পারে জানেন?

উদ্বিগ্নতা বৃদ্ধির আশঙ্কা আছে। সমস্ত ব্যাপারে প্রতিক্রিয়া না দেওয়াই ভাল। আগামী ১৬ অগস্ট পর্যন্ত ছোট ভাই এবং বাবার সঙ্গে সম্পর্কের ব্যাপারে বিশেষ সচেতনতার প্রয়োজন। বিদ্যা শিক্ষা এবং সন্তানের ক্ষেত্র শুভ, বিশেষ শুভ ১৬ অগস্টের পর। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ।

শত্রু, প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে মিশ্র ফল আশা করা যায়। ত্বক, স্নায়ু, মুখ, বাকযন্ত্রের সমস্যা বিব্রত করতে পারে। দাম্পত্য সুখ মধ্যম হলেও প্রেম প্রীতির ক্ষেত্রে খুব ভাল ফল আশা করা যায় না। ভাগ্য স্থান শুভ। বিশেষ শুভ আধ্যাত্মিকতার ক্ষেত্রে।

কর্ম রাশির অধিপতির স্বক্ষেত্রী অবস্থান কর্ম ক্ষেত্রের শুভ ইঙ্গিত। তবে পরিশ্রমের বিকল্প কিছু নেই। কর্মপতি শনি অর্থাৎ পরিশ্রমেই কর্মক্ষেত্রে সফলতা দেবে। লাভ স্থানের অধিপতির স্বক্ষেত্রী অবস্থান শুভ লাভের ইঙ্গিত। তবে লাভ যে শুধু পার্থিব বা বস্তুগত লাভ তা নয়, বাস্তব বা ব্যবহারিক জীবনের অভিজ্ঞতা লাভের সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aries
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE