সেপ্টেম্বরে বৃষ রাশিতে রাহুর আগমন, কী হতে পারে জেনে নিন

বৃষ রাশি চক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে তৃতীয় রাশিতে। মিথুন (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে রাহু, আগামী ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২০ ০০:০৫
Share:

বৃষ রাশি চক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে তৃতীয় রাশিতে। মিথুন (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে রাহু, আগামী ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে। কর্কট (তৃতীয়) রাশিতে অবস্থান করছে শুক্র। সিংহ (চতুর্থ) রাশিতে একত্রে অবস্থান করছে রাশি অধিপতি রবি এবং বুধ। আগামী ২ সেপ্টেম্বর বুধ এবং ১৬ সেপ্টেম্বর রবি পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। ধনু (অষ্টম) রাশিতে অবস্থান কেতু এবং স্বক্ষেত্রি বৃহস্পতি। বৃহস্পতি আগামী ১৩ সেপ্টেম্বর সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে এবং আগামী ২৩ সেপ্টেম্বর কেতু রাশি পরিবর্তন করবে। মকর (নবম) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। আগামী ২৯ সেপ্টেম্বর শনি সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। মেষ (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল, আগামী ৯ সেপ্টেম্বর মঙ্গল বক্র গতি প্রাপ্ত হবে।

Advertisement

রাশি অধিপতির তৃতীয় রাশিতে অবস্থান পরাক্রমের ক্ষেত্রে শুভ। আগামী ২৩ সেপ্টেম্বরের পর মানসিক চাপ বৃদ্ধির আশঙ্কা। দ্বিতীয় রাশি অধিপতির অবস্থান শুভ। টেলিকম, শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে বিনিয়োগে শুভ, লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্কের জন্য পারিবারিক ক্ষেত্রে শুভ ফল লাভের সম্ভাবনা। শুভ যানবাহনের ক্ষেত্রেও।

Advertisement

আরও পড়ুন: সেপ্টেম্বরে ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন মেষ রাশির জাতক

পঞ্চম রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান শুভ। মাসের দ্বিতীয় অর্ধে রবির রাশি পরিবর্তনে শুভ ফল আশা করা যায়। শিক্ষা, সন্তান এবং বন্ধুত্বের সম্পর্কের ক্ষেত্রে শুভ। ষষ্ঠ রাশি অধিপতির অবস্থান , মঙ্গল এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক- শত্রু, রোগ, প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

সপ্তম রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান শুভ। তবে ৯ সেপ্টেম্বর বক্রগতি প্রাপ্ত হলে মধ্যম ফল আশা করা যায়। দাম্পত্য ক্ষেত্রে উত্তেজনা, অশান্তি, তর্ক বিতর্ক বিব্রত করতে পারে। প্রেম প্রীতির ক্ষেত্র শুভ হলেও তর্কবিতর্কের থেকে সাবধান থাকা উচিত।

নবম রাশি অধিপতির স্বক্ষেত্রে অবস্থান শুভ। আরও শুভ মাসের শেষ ভাগে। রাশি অধিপতির সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হলে বেশি ভাগ্যক্ষেত্রে ভাল ফল আশা করা যায়। কর্ম রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থানে কর্মক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। আয়ের ক্ষেত্র শুভ। আগামী ২৩ সেপ্টেম্বরের পর বেশই শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন