Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সেপ্টেম্বরে ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন মেষ রাশির জাতক

মেষ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ। ব্যক্তিত্ব, কর্মশক্তি, শারীরিক ক্ষেত্রে শুভ পরিবর্তন এবং রাগ বৃদ্ধির আশঙ্কা।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২০ ০০:০৩
Share: Save:

স্পষ্টবক্তা, নির্ভীক, তেজস্বী রাশি মেষ। অধিকর্তা মঙ্গল অবস্থান করছে নিজ রাশিতে, আগামী ৯ সেপ্টেম্বর বক্রগতি প্রাপ্ত হবে। মিথুন (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাহু। আগামী ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে। কর্কট (চতুর্থ) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ২৮ সেপ্টেম্বর পরবর্তী সিংহ রাশিতে গমন করবে। সিংহ (পঞ্চম) রাশিতে একত্রে অবস্থান করছে রাশি অধিপতি রবি এবং বুধ। আগামী ২ সেপ্টেম্বর বুধ এবং ১৬ সেপ্টেম্বর রবি রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। ধনু (নবম) রাশিতে একত্রে অবস্থান রাশি অধিপতি বৃহস্পতি এবং কেতুর। বৃহস্পতি আগামী ১৩ সেপ্টেম্বর সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। আগামী ২৩ সেপ্টেম্বর কেতু রাশি পরিবর্তন করবে। মকর (দশম) রাশিতে অবস্থান রাশি অধিপতি শনির। আগামী ২৯ সেপ্টেম্বর শনি সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে।

মেষ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ। ব্যক্তিত্ব, কর্মশক্তি, শারীরিক ক্ষেত্রে শুভ পরিবর্তন এবং রাগ বৃদ্ধির আশঙ্কা।

দ্বিতীয় রাশির অধিপতির চতুর্থে অবস্থান শুভ। পারিবারিক সুখের ক্ষেত্রে শুভ। শুভ যানবাহনের ক্ষেত্র। প্রসাধন সামগ্রী, ফিল্ম, ধাতু বিশেষত সোনা, শিক্ষাক্ষেত্র, স্থাবর সম্পত্তি ক্ষেত্রে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

তৃতীয় রাশিতে রাহুর অবস্থান পরাক্রম বৃদ্ধি করবে।

আরও পড়ুন: সেপ্টেম্বর মাসে পাঁচটি গ্রহ নিজ রাশিতে থাকছে, এর ফল কী জেনে নিন

চতুর্থ রাশিতে শুক্রের অবস্থান গৃহসুখের ক্ষেত্রে শুভ। বিলাসী দ্রব্য ক্রয়ের সম্ভাবনা। যানবাহন ক্রয়ের শুভ যোগ। বাড়ি এবং স্থাবর সম্পত্তি কেনার ক্ষেত্রে শুভ। পরিবারের সদ্যসদের মধ্যে উত্তেজনা বা বাগবিতণ্ডার আশঙ্কা।

পঞ্চম রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক। শুভ সন্তান সুখ, বন্ধুত্ব এবং শিক্ষা ক্ষেত্র। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ।

ষষ্ঠ রাশি অধিপতির স্বক্ষেত্রি অবস্থান এবং মাসের দ্বিতীয় অর্ধে রবির গমন ষষ্ঠ রাশির পক্ষে শুভ। শত্রু বা রোগ থেকে সমস্যা হওয়ার আশঙ্কা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। উত্তেজনা, তর্কবিতর্ক এবং অশান্তি থেকে বিশেষ সাবধান থাকা উচিত। বিশেষ সচেতন থাকা উচিত স্ত্রীর স্বাস্থ্যের ব্যাপারে। প্রেম প্রীতির ক্ষেত্রে মিশ্র ফল আশা করা যায়। মনোমালিন্য এবং তর্কবিতর্ক এড়িয়ে চলুন।

ভাগ্য ক্ষেত্রে শুভ ফল আশা করা যায় অর্থাৎ ভাগ্যের পূর্ণ সহযোগিতা মিলবে। সফলতা আসবে কর্মক্ষেত্রে। আয়ের ক্ষেত্রে শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aries
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE