Birth Chart

কর্মক্ষেত্রে ফেব্রুয়ারিতে কোন রাশির ভাল সময় যাবে, কাদের খারাপ

মিথুন রাশির কর্মক্ষেত্রের সঙ্গে শনি এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রের দ্বাদশে অবস্থান।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ০৭:৫৭
Share:

প্রতীকী চিত্র।

রাহু সমগ্র ফেব্রুয়ারি মাস বৃষ রাশিতে অবস্থান করবে। কেতু বৃশ্চিক রাশিতে অবস্থান করবে সমগ্র ফেব্রুয়ারি মাস। মঙ্গল এবং শুক্রের অবস্থান ধনু রাশিতে। মঙ্গল ২৬ ফেব্রুয়ারি ১৫টা ৫০ মিনিটে এবং শুক্র ২৭ ফেব্রুয়ারি ১০টা ২০ মিনিটে রাশি পরিবর্তন করে মকর রাশিতে গমন করবে। রবি, বুধ এবং শনি অবস্থান করবে মকর রাশিতে। রবি ১৩ ফেব্রুয়ারি ৩টে ২৮ মিনিটে রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে। কুম্ভ রাশিতে অবস্থান করবে বৃহস্পতি।

Advertisement

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতি শনির নিজক্ষেত্রে অবস্থান হলেও রবির খুব কাছে থাকার কারণে মাসের প্রথম দিন থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত দগ্ধ অবস্থায় থাকার কারণে পূর্ণ ফল দানে অক্ষম থাকবে। মাসের প্রথম ১৩ দিন রবির মকরে অবস্থানের কারণে কর্মক্ষেত্রে নানা সমস্যা সৃষ্টির সম্ভাবনা প্রবল। আগামী ১৩ ফেব্রুয়ারির পর ক্রমশ উন্নতির সম্ভাবনা।

বৃষ রাশির কর্মক্ষেত্র অধিপতি মাসের প্রথম অর্ধে দগ্ধ অবস্থায় থাকলেও কর্মক্ষেত্রে বৃহস্পতির অবস্থান কিছুটা হলেও শুভ ফল দান করবে। মাসের দ্বিতীয় অর্ধে রবির রাশি পরিবর্তনের পর অবস্থার পরিবর্তন ঘটবে। বৃষ রাশির কর্মক্ষেত্রে মিশ্র ফলের সম্ভাবনা।

Advertisement

মিথুন রাশির কর্মক্ষেত্রের সঙ্গে শনি এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রের দ্বাদশে অবস্থান। কর্মক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

কর্কট রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির কর্মক্ষেত্রে রাহুর অবস্থান, কর্মক্ষেত্র অধিপতি নিজক্ষেত্র হইতে অষ্টমে অবস্থান করছে। সিংহ রাশির কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির কর্মক্ষেত্রের সহিত বৃহস্পতি, শুক্র এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি, বুধ এবং রবির। মাসের প্রথম অর্ধে কর্মক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মাসের দ্বিতীয় অর্ধে তুলনামূলক শুভ।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশির কর্মক্ষেত্রের সঙ্গে রাহুর দৃষ্টি সম্পর্ক। রাশি অধিপতির নিজক্ষেত্র থেকে পঞ্চমে অবস্থান। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

মকর রাশির কর্মক্ষেত্রের সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রে কেতুর অবস্থান। কর্মক্ষেত্রে খুব শুভ ফল এবং পূর্ণ সাফল্য প্রাপ্তির সম্ভাবনা কম।

মীন রাশির কর্মক্ষেত্রে শুক্র এবং মঙ্গলের অবস্থান, কর্মক্ষেত্রে অশুভ পাপ কার্তারি যোগে অবস্থান করছে। কর্মক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন