ধনু রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

২০২০ সাল ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্রিত ফল নিয়ে আসবে। গত বছর তাঁদের যেমন একটু খারাপ অবস্থার মধ্যে দিয়ে যেতে হয়েছিল, সে তুলনায় নতুন বছর খুব ভাল কাটবে। জানুয়ারি মাসের শেষের দিক থেকে নিজের এবং নিজের পরিবারের সকলের খুব ভাল ভাবে শারীরিক যত্ন নিতে হবে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৯ ০০:০৬
Share:

২০২০ সাল ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্রিত ফল নিয়ে আসবে। গত বছর তাঁদের যেমন একটু খারাপ অবস্থার মধ্যে দিয়ে যেতে হয়েছিল, সে তুলনায় নতুন বছর খুব ভাল কাটবে। জানুয়ারি মাসের শেষের দিক থেকে নিজের এবং নিজের পরিবারের সকলের খুব ভাল ভাবে শারীরিক যত্ন নিতে হবে। খুব বড় কিছু না হলেও ছোটখাটো অসুস্থতা বৃদ্ধি পেতে পারে।

Advertisement

গত বছরের তুলনায় এবছর আর্থিক অবস্থার উন্নতি হতে দেখা যাবে। গত বছর যেমন সঞ্চয় হয়নি বললেই চলে, এবছর অর্থ সঞ্চয় হবে। আর্থিক চাপ থাকলেও অর্থ সমৃদ্ধিও থাকবে। কাছের লোকেদের সঙ্গে সম্পর্কেতিক্ততা আসতে পারে। এমনকি যাঁদের মধ্যে মনোমালিন্য ছিল, তাঁদের সঙ্গে তিক্ততা আরও বাড়তে পারে। অর্থাৎ খুব সাবধানে কাছের মানুষদের সঙ্গে মেলামেশা করতে হবে।

আরও পড়ুন:সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

Advertisement

সম্পত্তি নিয়ে কারও সঙ্গে অশান্তি হওয়ার যোগ দেখা যাচ্ছে। এমনকি সম্পত্তি হাত থেকে চলে যাওয়ার যোগও তৈরি হচ্ছে। এই ব্যাপারে বিশেষ সতর্কতা প্রয়োজন। প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে বছরটা খুব একটা শুভ হবে না। ইচ্ছা না থাকলেও পড়াশোনার মাত্রা বাড়াতে হবে। তা না হলে সমস্যার সৃষ্টি হতে পারে। ধনু রাশির মানুষ, যাঁরা অনেক দিন ধরে মনের মানুষ খুঁজছেন, তাঁদের দীর্ঘ প্রতীক্ষার পর মনের মানুষ পাওয়ার যোগ প্রবল ভাবে রয়েছে। প্রেম ও বিবাহে সাফল্য আসতে চলেছে। ঈশ্বরের প্রতি ভক্তি বৃদ্ধি পাবে এবং খুব সতর্কতার সঙ্গে চলতে পারলে এই বছর মোটামুটি শুভ কাটবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন