Advertisement
১৮ এপ্রিল ২০২৪

সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

সিংহ রাশির ক্ষেত্রে প্রথম থেকে শেষ পর্যন্ত ২০২০ সাল ভালই কাটবে। বৃহস্পতি নিজের ঘরে অবস্থানের ফলে গোটা বছর শুভাশুভ ফল প্রদান করবে। এই বছর সিংহ রাশির জাতক-জাতিকারা যে কোনও বিষয়ে তাঁদের প্রতিভা তুলে ধরার সুযোগ পাবেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৯ ০০:১০
Share: Save:

সিংহ রাশির ক্ষেত্রে প্রথম থেকে শেষ পর্যন্ত ২০২০ সাল ভালই কাটবে। বৃহস্পতি নিজের ঘরে অবস্থানের ফলে গোটা বছর শুভাশুভ ফল প্রদান করবে। এই বছর সিংহ রাশির জাতক-জাতিকারা যে কোনও বিষয়ে তাঁদের প্রতিভা তুলে ধরার সুযোগ পাবেন। এঁদের মেধা শক্তি থাকবে প্রবল।

যাঁরা লেখাপড়ার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য বছরটা খুবই শুভ। প্রযুক্তি, ম্যানেজমেন্ট এমনকি যাঁরা বিদেশে গিয়ে পড়াশোনা করতে চাইছেন, তাঁরাও এ বছর তাঁদের ইচ্ছা পূরণ করার সুযোগ পেতে পারেন। নতুন চাকরি বা দূরে গিয়ে চাকরির যোগও রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার চেষ্টায় এ বছর সাফল্য পাওয়ার আশা করা যেতে পারে। যে কোনও বিষয়ে চাকরির পরীক্ষায় এ বছর বসা যেতে পারে।

আরও পড়ুন: বৃষ রাশির জাতক-জাতিকাদের কেমন কাটবে ২০২০ সাল

সিংহ রাশির মানুষদের এ বছর ধর্মভাব থাকবে খুব বেশি। ধর্মের কাজে নিজেকে নিযুক্ত এবং আধ্যাত্মিকতায় মনোনিবেশ করবেন। সিংহ রাশির জাতকের দ্বারা এ বছর বহু মঙ্গলজনক কাজ হবে। ২০২০ সালে সিংহ রাশির বন্ধুত্বের ভাল যোগ রয়েছে। বন্ধুদের কাছ থেকে নানা ভাবে সাহায্য পাবেন সিংহ রাশির জাতক। নতুন বন্ধুর সংখ্যাও বাড়বে।

গত বছর যাঁরা নিজেদের বা গুরুজনের শরীর নিয়ে ভুগেছিলেন, তাঁদের জন্য নতুন বছর খুব শুভ। এ বছর মায়ের শরীরের অবস্থার উন্নতি হবে এবং একই সঙ্গে নিজেদের স্বাস্থ্যও ভাল থাকবে। ছোটখাটো রোগ থেকে মুক্তি ঘটবে। ব্যবসায় উন্নতির যোগ থাকলেও বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। এ ছাড়া ব্যবসায় স্থায়িত্ব বৃদ্ধি পাবে। যে কোনও ব্যবসায় অন্য বছরের তুলনায় এ বছর বেশি লাভবান হওয়ার আশা করা যেতে পারে। প্রেম বা বিবাহের জন্যও বছরটা খুব ভাল। সিংহ রাশির জাতক-জাতিকাদের প্রেম এ বছর আরও গভীর হবে। নতুন প্রেম যোগও রয়েছে। সিংহ রাশির সন্তান যোগও খুব শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leo Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE