শনিবারে জন্মানো ব্যক্তিদের স্বাস্থ্য, পেশা ও বিবাহিত জীবন কেমন হয়

শনিবারে জন্মানো ব্যক্তিরা সাধারণত শারীরিক ভাবে কমজোরি হন। এঁদের হাঁটুর ব্যথা, পায়ের সমস্যা হয়ে থাকে। পেটের সমস্যায় কম বেশি ভুগতে দেখা যায়।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৯ ০০:০০
Share:

স্বাস্থ্য

Advertisement

শনিবারে জন্মানো ব্যক্তিরা সাধারণত শারীরিক ভাবে কমজোরি হন। এঁদের হাঁটুর ব্যথা, পায়ের সমস্যা হয়ে থাকে। পেটের সমস্যায় কম বেশি ভুগতে দেখা যায়।

এঁদের গলব্লাডার স্টোন, চোখের পীড়া, কানের রোগ, কোমর ও পিঠের ব্যথার সমস্যা প্রায় থাকবে। শরীরের খেয়াল রাখা একান্ত প্রয়োজন।

Advertisement

পেশা

শনিবারে জন্মানো ব্যক্তিদের ক্ষেত্রে একটা ভাল স্বভাব লক্ষ্য করা যায় যে, এঁরা যে কোনও কাজের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারে। যে কাজই দেওয়া হোক না কেন, এঁরা কিছুতেই পিছিয়ে যায় না।

এঁরা নতুন যে কোনও কাজ খুব দ্রুত শিখে যায়। এঁরা বিজ্ঞান, চিকিৎসা, কৃষি, যানবাহন সংক্রান্ত ব্যবসা, ভূগোল, পুরনো তত্ত্ব সংগ্রহ করা, আইনজীবী, গোয়েন্দা বিভাগ, ইঞ্জিনিয়ার, ইত্যাদি কাজে নিজেকে নিযুক্ত করতে পারে।

আরও পড়ুন: মৃগশিরা নক্ষত্রের জাতকের চারিত্রিক বৈশিষ্ট্য, পেশা এবং পারিবারিক জীবন কেমন হয়

এঁরা কর্মক্ষেত্রে খুব সৎ ও বিশ্বাসী হয়। নিজের কাজ খুব মনোযোগ ও ভালবাসা দিয়ে করে। তাই অফিসে বা কর্মক্ষেত্রে এঁরা সকলের প্রিয় হয়।

বিবাহিত জীবন

প্রেমের দিকে বা প্রেমিক হিসেবে এঁরা বিশ্বাস যোগ্য। কখনও কাউকে ধোঁকা দেন না। প্রেম যদি করে, তা হলে সেটা বিশ্বাসের সঙ্গে বিবাহের রূপ দেয়।

লোক দেখানো প্রেম করা এঁদের স্বভাব বিরুদ্ধ। একদমই লোক দেখানো কাজ এঁরা পছন্দ করেন না। জীবনে প্রেম আসে কয়েক বার। তবে যাঁকে একবার পছন্দ করে, তাঁকে ছেড়ে দেওয়ার কোনও প্রশ্নই এঁদের মনে জাগে না।

এঁদের জীবন সঙ্গী উচ্চ বংশের হয়। এঁরা জীবন সঙ্গীর জন্য সব কিছু করতে পারেন। রাগ একটু বেশি হওয়ার কারণে নিজেদের মধ্যে ছোটখাটো ঝগড়া লেগেই থাকে।

বিবাহিত জীবন যথেষ্ট সুখের হয়। অতিরিক্ত রাগের কারণে জীবনে এঁদের অনেক কিছু হারাতে হয়। যদি রাগের ওপর নিয়ন্ত্রণ করতে শিখে যায়, তবে এঁদের মতো ভাল মানুষ পাওয়া যায় না।

শুভ দিন – শনিবার ও মঙ্গলবার।

শুভ রঙ – কালো ও লাল।

শুভ সংখ্যা – ৩,৬,৯।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন