ধনু রাশি

Sagittarius

আপনার এই মাস অক্টোবর ২০২২, ধনু রাশি

ধনু রাশির এই মাসটা— অক্টোবর, ২০২২ কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের মাসিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৪
Share:

আপনার এই মাস

অক্টোবর ২০২২

বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। আপনার সাফল্যে অপরের হিংসা হবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে। এই মাসে পড়াশোনাতে মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে। জ্ঞাতি শত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। 

চিত্তচাঞ্চল্য থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান পেতে পারেন। ভাল কাজে গিয়ে আশাভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মুল্য পাবেন না। লোককে উপযাচক হয়ে জ্ঞন দেবেন না এ মাসে। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ হতে পারে। স্ত্রীর সঙ্গে আনন্দের সময়। কর্মস্থান নিয়ে একটু মনে ভয় আসতে পারে। অর্থ ব্যাপারে চাপ। এই মাসে মনে একটা ভয় ভাব কাজ করবে। আজ অর্থ আসতে পারে খুব ভাল। প্রিয়জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা বাড়বে। ব্যবসার নতুন চিন্তাভাবনা করা যেতে পারে। কিছু পাওয়ার আশায় উদ্বেগ বাড়তে পারে। প্রেমের চাপের জন্য কষ্ট বাড়তে পারে, নিজের বুদ্ধির জোরে সমস্যার সমাধান করুন। ভাল কথা বলাতে শ্রোতাদের মন জয় করতে পারবেন। বাড়িতে বিবাদ বাড়তে পারে। 

Advertisement

সম্পদ

১/৫

অর্থ চাপ সারা মাস বহন করতে হতে পারে, বুঝে চলুন।

পরিবার

৪/৫

পারিবারিক জীবন এই মাসে খুব সুখের, মানসিক শান্তি বৃদ্ধি পাবে।

সম্পর্ক

২/৫

সম্পর্ক ব্যাপারে খুব কথা এই মাসে শুনতে পারেন, মাথা ঠান্ডা রাখুন।

পেশা

২/৫

পেশাগত দিকে মাসের প্রথমে পাওনাদারের সঙ্গে বিবাদের আশঙ্কা।

শুভ সংখ্যা

১২

শুভ দিক

দক্ষিণ

শুভ রত্ন

পোখরাজ

শুভ রং

হলুদ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement