Birth Chart

এই রাশিগুলোর অভাবনীয় অর্থ প্রাপ্তি হতে পারে বাংলার নতুন বছরে

আমরা সবাই জানি জীবনে কখনও অর্থ খুব বেশি পরিমাণে খরচ হয় আবার কখনও কম। আবার কোনও বছর অর্থ সঞ্চয় হয় বেশি খরচ হয় কম।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ০৭:৫৪
Share:

এই নতুন বছর কয়েকটি রাশির অর্থ প্রাপ্তি ভাগ্য থাকবে তুঙ্গে।

নতুন বছর সকলের ভাল কাটুক। নতুন বছর মানেই নতুন আশা। বছরটা কেমন কাটবে সেই নিয়ে আমাদের চিন্তার শেষ নেই। এই নতুন বছরে সব দুঃখকে কাটিয়ে উঠে সুখে শান্তিতে ভরে উঠুক সকলের জীবন, এটাই কাম্য। আমরা সবাই জানি জীবনে কখনও অর্থ খুব বেশি পরিমাণে খরচ হয় আবার কখনও কম। আবার কোনও বছর অর্থ সঞ্চয় হয় বেশি খরচ হয় কম। কিন্তু এই নতুন বছর কয়েকটি রাশির অর্থ প্রাপ্তি ভাগ্য থাকবে তুঙ্গে।

Advertisement

দেখে নিই রাশিগুলি কী কী—

মিথুন

Advertisement

এই রাশির নতুন বছরে উপার্জন ভাগ্য থাকবে প্রবল। যার ফলে অর্থ প্রাপ্তিতে খুব একটা সমস্যা থাকবে না। পরিবারের কোনও সদস্যের জন্য অর্থ প্রাপ্তি হতে পারে। এই বছর উন্নতি খুব ভাল হবে।

মকর

নতুন বছরে উপার্জন নিয়ে একটু বাধা থাকলেও সব বাধা অতিক্রম করে এগিয়ে যেতে পারবে মকর রাশি জাতকরা। এই রাশির ওপর শুক্রের প্রভাব থাকবে। তাই নতুন বছর হবে এই রাশির অর্থ প্রাপ্তির বছর।

ধনু

এই বছর নানা দিক থেকে ধন সম্পদ প্রাপ্তির যোগ আসতে পারে। সুযোগ এবং সুবিধাকে কাজে লাগাতে পারলে প্রচুর অর্থ প্রাপ্তি হতে পারে। প্রচুর পরিমাণে অর্থ সঞ্চয় করার সুযোগ পাবেন ধনু রাশির জাতকরা।

কুম্ভ

ভাগ্যকে সঠিক দিকে চালনা করতে পারলে সাফল্য একেবারে নির্ধারিত কুম্ভ রাশির। অন্যদের মাঝে নিজের জায়গা করার খুব ভাল সুযোগ পাওয়া যাবে এই বছরে। এই বছরে প্রচুর অর্থ প্রাপ্তির যোগ রয়েছে কুম্ভ রাশির মানুষদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন