পরপুরুষে বা পরনারীতে আসক্তি রোখার টিপস প্রথম পর্ব

মূল দরজা ফেং শ্যুই মতে এক গুরুত্বপূর্ণ জিনিস, কারণ এখান দিয়ে ‘চি’ নামে শুভ এনার্জি প্রবেশ করে। যদি কোনও কারণে এই শুভ এনার্জি অশুভ শক্তি বা অশুভ এনার্জিতে, যাকে চিনা ভাষায় ‘শাচি’-তে কনভার্ট হয়ে যায় তা হলে বাড়িতে স্বামী বা স্ত্রীর মনে অবৈধ কাম, অবৈধ প্রেমের চিন্তা প্রবেশ করবে

Advertisement

কৃষ্ণপ্রেম

শেষ আপডেট: ২০ জুলাই ২০১৯ ০০:০৫
Share:

যে দাম্পত্য জীবনে স্বামী পরনারীতে বা পরস্ত্রীতে আসক্ত হয় অথবা স্ত্রী পরপুরুষে বা পরস্বামীতে আসক্ত হয় তার বীজ ফেং শ্যুই মতে গৃহের বা ঘরের আসবাবপত্র, ঘরে আয়নার অবস্থান, গৃহের প্রধান প্রবেশপথ, বাথরুমের জানলা, কিচেনে আয়না সমেত কয়েকটি জিনিসের সাজানোর মধ্যেই লুকিয়ে আছে।
আমরা এখানে ফেং শ্যুই মতে স্বামী বা স্ত্রী যাতে পরনারীতে বা পরপুরুষে আসক্ত হয়ে অবৈধ সম্পর্কে জড়িয়ে না পড়ে তার জন্য ১০টি টিপস উল্লেখ করছি

Advertisement


(১) বাড়ির প্রবেশপথ তথা মূল দরজা ফেং শ্যুই মতে এক গুরুত্বপূর্ণ জিনিস, কারণ এখান দিয়ে ‘চি’ নামে শুভ এনার্জি প্রবেশ করে। যদি কোনও কারণে এই শুভ এনার্জি অশুভ শক্তি বা অশুভ এনার্জিতে, যাকে চিনা ভাষায় ‘শাচি’-তে কনভার্ট হয়ে যায় তা হলে বাড়িতে স্বামী বা স্ত্রীর মনে অবৈধ কাম, অবৈধ প্রেমের চিন্তা প্রবেশ করবে এবং পরপুরুষ বা পরনারীতে আসক্ত হবেই। কারও বাড়ির প্রধান দরজার সামনে যদি একটি লাইটপোস্ট বা টেলিফোনের পোস্ট থাকে, তা হলে অনেক ক্ষেত্রে ওই বাড়িতে নিরন্তন ‘শাচি’ বা নেগেটিভ ভাইব জমা হতে থাকবে, কালক্রমে ওই বাড়িতে বসবাসকারীদের নানা ভাবে ক্ষতি করবে।
তাই সমাধান হিসেবে বাড়ির প্রধান ফটক দিয়ে যদি প্রবেশ করা হয় তবে ফেং শ্যুই মতে বাঁ দিকটা হয় পুরুষ আর ডান দিকটা স্ত্রী বা মেয়ে বোঝায়। এখানে বাঁ দিকে বা পুরুষের দিকে সবুজ ড্রাগন মূর্তি বসাতে হবে আর ডানে মেয়েদের দিকে সাদা বাঘের মূর্তি রাখতে হবে ব্যালান্স করে। তা হলে স্বামী-স্ত্রীর মধ্যে ভালবাসা ও দাম্পত্য প্রেম আরও গাঢ় হবে।

আরও পড়ুন: কী করে বুঝবেন কেউ আপনার প্রেমে পড়েছেন (প্রথম অংশ)

Advertisement

(২) বাড়িতে কোনও ঘরে বা যে ঘরে স্বামী-স্ত্রী একসঙ্গে বাস করেন সেখানে ফেং শ্যুই-এর নিয়ম মেনে ফুলদানি রাখতে হবে। অনেকে না জেনে ঘরবাড়ি সাজাবার জন্য নানা ধরনের ফাঁকা ফুলদানি রেখে থাকেন। ফেং শ্যুই মতে স্বামী-স্ত্রী যে ঘরে বাস করেন সেখানে ফাঁকা ফুলদানি রাখা যাবে না। ফাঁকা ফুলদানি মানেই ফেং শ্যুই মতে তৃতীয় শক্তির প্রবেশ যা অবৈধ সম্পর্কের দিকে ঠেলে দেবে।

(৩) অনেকে শোবার ঘরে না জেনে পরস্পরবিরোধী অনেকে অনেক রকম ছবি টাঙিয়ে থাকেন। ফেং শ্যুই মতে ছবি টাঙাবার ক্ষেত্রে, বিশেষ করে শোবার ঘরে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। যেমন, পূর্বপ্রেমের কোনও ছবি যার সঙ্গে এখন কোনও সম্পর্ক নেই, বা এমন ছবি আছে যাতে অবৈধ সম্পর্কে লিপ্ত বা মত্ত বোঝায়, কোনও পশুর ছবি যেখানে একটি পুরুষ পশুকে ঘিরে কয়েকটা নারী পশু, শৃঙ্গারের কোনও ছবিও ফেং শ্যুই মতে দেওয়ালে টাঙানো যাবে না। এই সব ছবি থাকলে স্বামী-স্ত্রীর মনে পরকীয়া প্রেমের অভীপ্সা জাগে।
সমাধান হিসেবে অন্য সব ছবি সরিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নিজেদের উজ্জ্বল দিনের স্মৃতিবিজড়িত প্রেমের, ভালবাসার, ডেটিং বা চুমুর উপর যত বেশি ছবি টাঙাতে পারবেন ততই নিজেদের মধ্যেকার ভালবাসা বৃদ্ধি পেতে থাকবে।

(৪) ফেং শ্যুই মতে, রোজ কোয়ার্জ ক্রিস্টাল বা স্ফটিক ভীষণ শুভ। ফেং শ্যুই মতে রোজ কোয়ার্জ ক্রিস্টাল দিয়ে তৈরি এক জোড়া ম্যান্ডারিন ঘুঘুপাখির মডেল ঘরে রাখতে পারলে অশুভ ‘শিচি’র নেগেটিভ শক্তির প্রভাব দূর হয় আর এই জোড়া ঘুঘুপাখির এমন শক্তি যে স্বামী-স্ত্রীর মধ্যকার প্রেম ও রোমান্সকে শক্তিশালী করে তোলে এবং অবৈধ পরকীয়া প্রেমের আকর্ষণকে নষ্ট করে দেয়।
কিন্তু এখানেও একটা কথা আছে, রোজ কোয়ার্জ ক্রিস্টাল ভাল বলে সেই ক্রিস্টাল দিয়ে বলের মতো গোল আকৃতির বা বেকনের মতো কোনও আকৃতির মডেল ঘরে রাখলে একদম উল্টো ১৮০ ডিগ্রি ফল ফলবে। এর ফলে ‘শিচি’র মতো নেগেটিভ ভাইভ ঘরে প্রবেশ করে স্বামী বা স্ত্রীকে পরনারী বা পুরুষের দিকে প্রলুদ্ধ করবে। ঘরে তৃতীয় মানুষের আগমন ঘটবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন