হাতে কিছুতেই টাকা থাকছে না? কী করবেন, জেনে নিন

বর্তমান দিনে প্রত্যেকেই চান ভাল ভাবে জীবন কাটাতে। শান্তি এবং স্বাচ্ছন্দ্য জীবনে চান সবাই। কিন্তু তারই মাঝে এমন কিছু পরিস্থিতির সৃষ্টি হয়, যখন মানুষ বিভ্রান্ত হয়ে পড়েন। আর্থিক দিক দিয়েও সমস্যা তৈরি হয় কখনও।

Advertisement

পার্থপ্রতিম আচার্য

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৫
Share:

বর্তমান দিনে প্রত্যেকেই চান ভাল ভাবে জীবন কাটাতে। শান্তি এবং স্বাচ্ছন্দ্য জীবনে চান সবাই। কিন্তু তারই মাঝে এমন কিছু পরিস্থিতির সৃষ্টি হয়, যখন মানুষ বিভ্রান্ত হয়ে পড়েন। আর্থিক দিক দিয়েও সমস্যা তৈরি হয় কখনও। এইরকম পরিস্থিতিতে একটি মাত্র সমাধানই রয়েছে, যা প্রায় সকলের বাড়িতেই মজুত থাকে। তা হল মধু। স্বাস্থ্যের জন্য তো বটেই, বাস্তুতেও মধুর গুণাগুণ অপরিসীম। যদি আপনি ঘরে মধু রাখেন তবে অনেক উপকার পেতে পারেন।

Advertisement

আসুন জেনে নেওয়া যাক, হাতে টাকা ধরে রাখতে মধু কী ভাবে ব্যবহার করা উচিত:

আরও পড়ুন: এই তিন রাশির জাতকরা জীবনে কখনও হারতে শেখেননি

Advertisement

১। যদি আপনি আপনার পরিশ্রমের ফল উপযুক্ত বা নির্দিষ্ট সময়ে না পান বা হাতে টাকা না থাকে এবং আপনার ব্যয় সংক্রান্ত সমস্যার সৃষ্টি হয়, তবে বাস্তুমতে আপনি ঘরের মধ্যে মধু রাখতে পারেন। কারণ মধু বাড়িতে রাখলে আপনার অপ্রয়োজনীয় খরচ অনেক নিয়ন্ত্রণে থাকবে। বাস্তু অনুযায়ী, মধু বাড়ির নেতিবাচক শক্তিকে বাইরে নিয়ে গিয়ে ঘরে ইতিবাচক পরিবেশতৈরি করে।

২। বাড়িতে ঘরের কোনও একটা জায়গায় মাটির পাত্রে মধু রাখুন। এর ফলে সংসারে সব অভাব দূর হয়ে যাবে।

৩। জ্যোতিষ মতে, যদি কারও জন্মের সময় রাশিফলে শনি খুবই খারাপ অবস্থায় থাকে, তবে সেই সব জাতক-জাতিকাদের ভাগ্যে অশেষ দুঃখ ও সমস্যা থাকে। এই অবস্থায় মধু জাতক-জাতিকার ঘরে রাখা উচিত। এতে শনিদেব প্রসন্ন হন। ফলে ভাগ্যের চাকাও ঘুরে যায় এবং পরিবারে শনিদেবের আশীর্বাদ পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন