name

আপনার নামের প্রথম অক্ষর এগুলি হলে আপনি স্বামী ও শ্বশুরবাড়ির জন্য সৌভাগ্য নিয়ে আসবেন

নামের আদ্যক্ষর দেখে একজন মানুষের প্রকৃতি সম্পর্কে বলে দেওয়া যায়। তাই শিশুর জন্মের পর জন্মছকে রাশি অনুযায়ী তার নামকরণ করা হয়, যাতে তার জীবন খুবই ভাল ভাবে, সমস্যাহীন ভাবে কাটে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ০৮:৫৭
Share:

প্রতীকী চিত্র।

জ্যোতিষ শাস্ত্র অত্যন্ত গুরুত্ব দেয় মানুষের নামের উপর। মানুষের জীবনে খুব গভীর ভাবে ছাপ ফেলে তার নামের আদ্যক্ষর। মানুষের নামের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে আছে তার প্রত্যক্ষ পরিচয়। নামের আদ্যক্ষর দেখে একজন মানুষের প্রকৃতি সম্পর্কে বলে দেওয়া যায়। তাই শিশুর জন্মের পর জন্মছকে রাশি অনুযায়ী তার নামকরণ করা হয়, যাতে তার জীবন খুবই ভাল ভাবে, সমস্যাহীন ভাবে কাটে। সেই রকমই এমন কিছু নামের মেয়ে রয়েছে, যাদের ভাগ্য অত্যন্ত শক্তিশালী হয়। এদের স্বামী এবং শ্বশুরবাড়ির ভাগ্য খুলতেও খুব বেশি সময় লাগে না। এরা যাকে বিয়ে করে, সেই পুরুষও খুবই ভাগ্যশালী হয়।

Advertisement

দেখে নেব সেই নামের তালিকা—

A

Advertisement

যে মেয়েদের নামের আদ্যক্ষর ইংরেজি 'এ' দিয়ে শুরু হয়, সেই মেয়েরা তাদের স্বামীর জন্য সৌভাগ্য বহন করে। এই নামের মেয়েদের উপর মা লক্ষ্মীর কৃপা থাকায়, এরা সব দিক থেকে ভাল হয়। এ ছাড়া এরা খুবই পরিশ্রমী এবং স্বামীকে খুশি করার জন্য বহু কিছু করে থাকে।

L

এই আদ্যক্ষর যুক্ত নামের মেয়েরা অত্যন্ত ভাগ্যশালী হয় এবং স্বামীর জন্যও খুবই ভাগ্যশালী প্রমাণিত হয়। এরা স্বামীর সাফল্য আনতে যা কিছু প্রয়োজন, তা-ই করে। পরিবারের সকলকে কী ভাবে সুখী রাখতে হয়, তা এরা খুব ভাল ভাবে জানে।

K

এই আদ্যক্ষর যুক্ত নামের মেয়েরা অত্যন্ত উদার মনোভাবাপন্ন হয়। এরা স্বামীর জন্য ছাড়াও সমাজের জন্য সব কাজে এগিয়ে যেতে পছন্দ করে। এই মেয়েরা যেন স্বামীর ভাগ্য পরিবর্তনের জন্যই পৃথিবীতে আসে এবং প্রত্যেক কাজে স্বামীকে সাহায্য করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন