নামে কোন অক্ষর থাকলে মহিলারা ধনী স্বামী পেয়ে থাকেন

নিজের স্বামী সব দিক থেকে এগিয়ে এবং সব দিক থেকে পারফেক্ট হোক, এটা কোন মেয়েই না চায়। নিজের বুদ্ধির বলে সব কাজ করা এবং মাঝেমধ্যে প্রেমের সঙ্গে রসিকতা মেশানো থাকবে এমন জীবনসঙ্গী মেয়েরা খুব পছন্দ করে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৩ মে ২০২০ ০০:০৫
Share:

নিজের স্বামী সব দিক থেকে এগিয়ে এবং সব দিক থেকে পারফেক্ট হোক, এটা কোন মেয়েই না চায়। নিজের বুদ্ধির বলে সব কাজ করা এবং মাঝেমধ্যে প্রেমের সঙ্গে রসিকতা মেশানো থাকবে এমন জীবনসঙ্গী মেয়েরা খুব পছন্দ করে। তবে সব কিছুর পরেও আরও একটা চাওয়া তাঁদের মধ্যে খুব বেশি করে থাকে তাঁর স্বামী যেন ধনী হয়।

Advertisement

সব দিক থেকে পারফেক্ট স্বামী ক’জন মেয়েই বা পায়। খুব কম সংখ্যক মেয়ের কপালে এমন স্বামী মেলে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কিছু অক্ষর রয়েছে যে মেয়েদের নামে, তারা অত্যন্ত সুখী হয় এবং সাধারণ ভাবে ধনী স্বামী পেয়ে থাকে।

কোন নামের মহিলারা ধনী স্বামী পেয়ে থাকেন—

Advertisement

‘এম’

এই নামের অক্ষরের মেয়েরা অত্যন্ত নম্র ও ভদ্র স্বভাবের হয়ে থাকে। অবিশ্বাসের কোনও ঠাঁই নেই এঁদের মনে। সব কিছুই এঁরা নিষ্ঠা ও বিশ্বাসের সঙ্গে করে থাকেন। যেকোনও কাজ নিখুঁত ভাবে করতে চায়। এঁরা অন্যদের থেকে একটু বেশি এগিয়ে থাকতে পছন্দ করেন। ভাগ্য এঁদের সহায় হওয়ার দরুন এঁরা অত্যন্ত ধনী স্বামী পেয়ে থাকেন।

আরও পড়ুন:

‘এস’

এই নামের মেয়েরা স্বামীর খুব বন্ধু ও অনুগত হন। সংসারের কাজে পারদর্শীএবং আপন হাতেই সংসারকে এগিয়ে নিয়ে যান। এঁদের দয়ালু স্বভাবের জন্য সবাইকে সাহায্য করতে ভালবাসেন। প্রেমের দিকে নিজেকে একেবারে সঁপে দেন। এই নামের মেয়েদের স্বামীরা বহু ক্ষেত্রেই অনেকটাকাপয়সার মালিক হয়ে থাকেন।

‘আর’

এই নামের মেয়েরা খুবই ধৈর্যের অধিকারী হন। প্রেমের দ্বারা কী ভাবে স্বামীর মন পেতে হয় এই কৌশল এঁদের বেশ জানা। জ্ঞানের পরিধি এঁদের খুব বেশি হয়। এই নামের মেয়েরা সাধারণ ভাবে ধনী স্বামী পেয়ে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন