Uttar Pradesh

ঘন কুয়াশার কারণে বাস-ট্রাকের সংঘর্ষ, উত্তরপ্রদেশের মোরাদাবাদে মৃত ১০

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুর্ঘটনার মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মোরাদাবাদ শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১২:০২
Share:

উত্তরপ্রদেশের মোরাদাবাদে বাস-ট্রাকের সংঘর্ষ। ছবি: টুইটার থেকে নেওয়া।

ঘন কুয়াশার কারণে শনিবার সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা উত্তরপ্রদেশের মোরাদাবাদে। আগরা-মোরাদাবাদ হাইওয়েতে যাত্রীবাহী বাস এবং ট্রাকের সংঘর্ষে মৃত্যু হয়েছে ১০ জনের। গুরুতর জখমের সংখ্যা ২৫। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে আরও একটি গাড়ি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, মোরাদাবাদ শহরের ১৮ কিলোমিটার দূরে হুসেনপুর পুলিয়া এলাকায় দুর্ঘটনা ঘটে। মোরাদাবাদের পুলিশ সুপার জানান, ঘট কুয়াশায় দিগ্ভ্রষ্ট হয়ে তিনটি গাড়ি পরস্পরকে ধাক্কা মারে। খবর পেয়ে স্থানীয় কুন্দ্রকী থানার পুলিশকর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের কাজ শুরু করেন।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুর্ঘটনার মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন। আহতদের দেওয়া হবে ৫০ হাজার টাকা করে অর্থসাহায্য। দুর্ঘটনার কারণ জানতে তদন্তেরও নির্দেশ দেন তিনি।

Advertisement

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে মোরাদাবাদ শহর থেকে হুসেনপুর পুলিয়ায় গিয়েছে ফরেন্সিক টিম। প্রসঙ্গত, শুক্রবার বালিয়ায় কুয়াশার কারণে পথদুর্ঘটনায় নিহত হয়েছিলেন দু’জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন