Scam

বিমানবন্দরের কাছে বায়ুসেনার বেশে ১১!

তদন্তে প্রথমিক ভাবে জানা গিয়েছে, দলটি গুয়াহাটিতে নানা অবৈধ কার্যকলাপের সঙ্গে জড়িত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলচর শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ০৫:২০
Share:

ভুয়ো বায়ুসেনা জওয়ান। গুয়াহাটি বিমানবন্দরের কাছে ধরা পড়েছে ১১ জনের দলটি। নিজস্ব চিত্র

গুয়াহাটি বিমানবন্দরের কাছে ১১ জন ভুয়ো বায়ুসেনা জওয়ানকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি গাড়ি, পাঁচটি মোটরবাইক এবং ভুয়ো পরিচয়পত্র মিলেছে। এক মাস ধরে সেনার ভেক ধরে ঘুরছিল দলটি। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে লোকপ্রিয় গোপীনাথ বরদলৈ বিমানবন্দর সংলগ্ন এলাকায় পুলিশ সোমবার রাতে তাদের গ্রেফতার করে।

Advertisement

তদন্তে প্রথমিক ভাবে জানা গিয়েছে, দলটি গুয়াহাটিতে নানা অবৈধ কার্যকলাপের সঙ্গে জড়িত। গাড়ি ও ইলেকট্রনিক সামগ্রী বিক্রির নামে গুয়াহাটিতে প্রচুর মানুষের সঙ্গে প্রতারণা করেছে। কিন্তু তাই বলে সেনার পোশাকে! তাও আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে! বিষয়টি পুলিশকর্তাদেরও ভাবাচ্ছে। খোলাখুলিই এ কথা স্বীকার করলেন গুয়াহাটির পুলিশ কমিশনার মুন্নাপ্রসাদ গুপ্ত। তিনি জানান, এই দলটির উদ্দেশ্য সম্পর্কে নিশ্চিত হওয়াই প্রধান কাজ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম, দৃমানকৃষ্ণ গোস্বামী, গণেশ দাস, কৌশিক ভুঁইয়া, জয়মণি শর্মা, জ্ঞানেন্দ্র দাস, সৌরভ দাস, সৌরভ শর্মা, রিপুণজয় গোস্বামী, দ্বিজেন শর্মা, রূপম শর্মা এবং নয়নজ্যোতি গৌতম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন