Ghaziabad

নাবালককে শারীরিক নির্যাতনের পর খুন প্রতিবেশীর, গঙ্গার খাল থেকে উদ্ধার দেহ

১১ বছর বয়সি এক নাবালককে শারীরিক নির্যাতন করে তার প্রতিবেশী। পরে গলা টিপে খুন করে গঙ্গার খালে নাবালকের দেহ ফেলে দেন। পকসো আইনের আওতায় পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৬:২৪
Share:

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে নির্দিষ্ট এলাকার আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। প্রতীকী ছবি।

প্রলোভন দেখিয়ে নাবালককে শারীরিক অত্যাচার এবং খুনের অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি। খুন করার পর গঙ্গার খালের মধ্যে নাবালকের দেহ অভিযুক্ত ছুড়ে ফেলেন বলে অভিযোগ। বৃহস্পতিবার ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের মুরাদনগর এলাকায় ঘটে।

Advertisement

আখ খাওয়ানোর লোভ দেখিয়ে এক নাবালককে নির্জন জায়গায় নিয়ে যান তার প্রতিবেশী। অভিযোগ, নাবালকের উপর শারীরিক অত্যাচার করেন তিনি। এই ঘটনার ব্যাপারে কেউ যেন জানতে না পারে তাই গলা টিপে ১১ বছর বয়সি ওই নাবালককে খুন করেন বলে প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। গাজিয়াবাদে তিনি দিনমজুরের কাজ করেন বলে পুলিশ জানিয়েছে।

নাবালকের পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হলে প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদ করা হয়। জেরায় সব স্বীকারও করেন তিনি। নাবালকের দেহ কোথায় ফেলেছেন তা-ও জানান অভিযুক্ত। শনিবার নাবালকের মৃতদেহ উদ্ধার করা হয়।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ছেলে নিখোঁজ হওয়ায় নাবালকের পরিবার থানায় এসে অভিযোগ দায়ের করে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ তদন্ত শুরু করে। নির্দিষ্ট এলাকার আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। ফুটেজ থেকে ধরা পড়ে, নাবালক অভিযুক্তের সঙ্গে একটি ফাঁকা জায়গার দিকে হেঁটে যাচ্ছে। প্রতিবেশী অভিযুক্তকে পুলিশ জিজ্ঞাসাবাদ করায় স্বীকারোক্তি করেন তিনি। বৃহস্পতিবার ওই নাবালককে নির্জন এলাকায় নিয়ে গিয়ে তার উপর শারীরিক নির্যাতন করেন বলে স্বীকার করেন তিনি। পরে যদি এই ঘটনা জানাজানি হয়ে যায়, সেই ভয়ে নাবালকের গলা টিপে খুনও করেন এবং গঙ্গার খালে দেহ ফেলে দেন। পকসো আইনের আওতায় পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে বলে জানায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন