ঠাণেতে বহুতল ভেঙে মৃত ১২, আহত ৭

এক সপ্তাহের ব্যবধানে ভেঙে পড়ল দু’টি বহুতল। ঘটনাস্থল মহারাষ্ট্রের ঠাণে। গত সপ্তাহের মতোই বহুতল ভেঙে মৃত্যু হল নিরীহ বাসিন্দাদের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে। পুলিশ জানিয়েছে, ঠাণে রেল স্টেশনের কাছে কৃষ্ণা নিবাস বিল্ডিংয়ে রাত আড়াইয়ে নাগাদ একটি তিনতলা বাড়ি ভেঙে পড়ে। ঘটনায় মৃত্যু হয়েছে ১২ জনের। আহত ৭।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৫ ১২:৩৮
Share:

চলছে উদ্ধারকাজ। এএফপি-র তোলা ছবি।

এক সপ্তাহের ব্যবধানে ভেঙে পড়ল দু’টি বহুতল। ঘটনাস্থল মহারাষ্ট্রের ঠাণে।

Advertisement

গত সপ্তাহের মতোই বহুতল ভেঙে মৃত্যু হল নিরীহ বাসিন্দাদের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে। পুলিশ জানিয়েছে, ঠাণে রেল স্টেশনের কাছে কৃষ্ণা নিবাস বিল্ডিংয়ে রাত আড়াইয়ে নাগাদ একটি তিনতলা বাড়ি ভেঙে পড়ে। ঘটনায় মৃত্যু হয়েছে ১২ জনের। আহত ৭।

ঘটনার সময় ওই বহুতলের প্রায় সকলেই ঘুমন্ত অবস্থায় ছিলেন। খবর পেয়ে উদ্ধারকাজে নামে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। ঘটনাস্থলে আসে দমকল ও পুলিশ বাহিনী। এ দিন সকাল পর্যন্ত উদ্ধারকাজ চালানো হয় বলে সূত্রের খবর। ওই ধ্বংসস্তূপের নীচে এখনও অনেকে চাপা পড়ে রয়েছেন বলে আশঙ্কা পুরসভার।

Advertisement

পুরসভার জানিয়েছে, প্রায় পঞ্চাশ বছরের পুরনো ওই বহুতলটিকে বহু দিন আগেই বিপজ্জনক বাড়ি হিসাবে ঘোষণা করা হয়েছিল। তিনতলা বহুতলে পাঁচটি পরিবারের বাসিন্দারা ১৬টি ফ্ল্যাটে থাকতেন।

গত ২৮ জুলাই ঠাণেতেই একটি বহুতল ভেঙে মৃত্যু হয়েছিল ন’জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন