Gujarat

গুজরাতে কিশোরীকে ধর্ষণের পর মাথা কেটে খুন, অভিযুক্ত তারই আত্মীয়

পুলিশ সূত্রে খবর, শুক্রবার থেকেই নিখোঁজ ছিল কিশোরী। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই দিন এক আত্মীয়ের বাইকে  করে তাকে যেতে দেখা গিয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

বনসকাঁটা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ১২:৫৭
Share:

প্রতীকী ছবি।

মূক-বধির এক কিশোরীকে ধর্ষণ করে মাথা কেটে নেওয়ার অভিযোগ উঠল তারই এক আত্মীয়ের বিরুদ্ধে। শনিবার এক নির্জন জায়গা থেকে ওই কিশোরীর দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে গুজরাতের বনসকাঁটা জেলার ডিসাতে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার থেকেই নিখোঁজ ছিল কিশোরী। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই দিন এক আত্মীয়ের বাইকে করে তাকে যেতে দেখা গিয়েছিল। তার পর দিনই মোতি ভাখর নামে পাশেরই একটি গ্রাম থেকে মুণ্ডহীন দেহ উদ্ধার হয় কিশোরীর।

কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই আত্মীয়কে আটক করেছে পুলিশ। তাকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছেন বনসকাঁটা ডেপুটি পুলিশর সুপার কুশল ওঝা। এই ঘটনায় আর কেউ জড়িত ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। কিশোরীর আত্মীয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন), ৩৭৬ (ধর্ষণ) এবং ৩৬৪ (অপহরণ) ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন কুশল।

Advertisement

আরও পড়ুন: আকাশে ভিনগ্রহী! ‘আয়রন ম্যান’ বেলুন নিয়ে হুলস্থুল যোগীর রাজ্যে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন