Suicide

Suicide: নালায় ফোন ছুড়ে ফেলেছিল দিদি, অভিমানে আত্মঘাতী কিশোরী!

পুলিশ সূত্রে খবর, প্রতিবেশী একটি ছেলের সঙ্গে কিশোরীর সম্পর্কের কথা জানতে পেরেছিল তার দিদি। বোনকে এ নিয়ে একটু বকাবকিও করেছিল সে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ০৯:১৭
Share:

পাড়ারই কয়েক জন ওই কিশোরীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। প্রতীকী ছবি।

নালায় ফোন ছুড়ে ফেলে দিয়েছিল দিদি। আর সেই অভিমানেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন বছর সতেরোর এক কিশোরী। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মালাডে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, প্রতিবেশী একটি ছেলের সঙ্গে কিশোরীর সম্পর্কের কথা জানতে পেরেছিল তার দিদি। বোনকে এ নিয়ে একটু বকাবকিও করেছিল সে। ছেলেটির সঙ্গে সর্ব ক্ষণ ফোন নিয়ে কথা বলায় বোনের ফোন ছুড়েও ফেলে দিয়েছিল। বিষয়টি নিয়ে তার পর দুই বোনের মধ্যে বচসা হয়।

পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছে, দুই বোনের মধ্যে বচসা হলেও পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। কিন্তু তার পরই পাড়ার কয়েক জন ওই কিশোরীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাঁরা পরিবারের সদস্যদের জানান এবং পুলিশে খবর দেন।

Advertisement

পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, পরিবারের সদস্যদের দাবি, দুই বোনের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়েছিল। কিন্তু সেই ঘটনার পরিণতি যে এমন হবে, কল্পনা করতে পারেননি। তবে এই ঘটনার পিছনে আর কোনও কারণ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন