Sexual Harassment

যৌনাঙ্গ দেখিয়ে হেনস্থা! অন্তঃসত্ত্বা মহিলার অভিযোগে গ্রেফতার ১৯ বছরের তরুণ

পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে পাকড়াও করতে পুলিশের দু’টি দল গঠন করা হয়েছিল। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শুক্রবার মুম্বরা থেকে অভিযুক্তকে গ্রেফতার হয়।

Advertisement

সংবাদ সংস্থা

ঠাণে শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৫:৫৭
Share:

ঠাণের একটি আবাসনে ঢোকার সময় যৌনাঙ্গ দেখিয়ে হেনস্থা করেন বলে তরুণের বিরুদ্ধে অভিযোগ অন্তঃসত্ত্বা মহিলার। প্রতীকী ছবি।

অন্তঃসত্ত্বা মহিলার পিছুধাওয়া করে যৌনাঙ্গ দেখিয়ে হেনস্থা করার অভিযোগে ১৯ বছরের এক তরুণকে গ্রেফতার করল মহারাষ্ট্রের মুম্বরা থানার পুলিশ। শনিবার পুলিশ জানিয়েছে, ঠাণের ওই মহিলার অভিযোগের ভিত্তিতে শুক্রবার অভিযুক্তকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে বাপের বাড়ির আবাসনে ঢোকার সময় যৌন হেনস্থার শিকার হয়েছেন বলে এক তরুণের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেন ওই মহিলা। তাঁর দাবি, দুপুরে বাপের বাড়ি যাওয়ার সময় থেকেই তাঁর পিছু নিয়েছিলেন এক তরুণ। যে আবাসনে তাঁর মা-বাবার ফ্ল্যাট রয়েছে, সেখানে ঢোকার সময় তাঁকে যৌনাঙ্গ দেখান, এর পর তাঁর যৌন হেনস্থাও করেন বলে ওই তরুণের বিরুদ্ধে অভিযোগ। এই ঘটনা নিয়ে মুখ বন্ধ রাখার হুমকি দিয়ে সেখান থেকে পালিয়ে যান তরুণ। যদিও শুক্রবার থানায় ওই তরুণের বিরুদ্ধে নালিশ জানিয়েছেন মহিলা।

শনিবার মুম্বরা থানারা অ্যাসিস্ট্যান্ট ইনস্পেক্টর ক্রুপালি বোরসে সংবাদমাধ্যমে বলেন, ‘‘মহিলার দাবি, বৃহস্পতিবার দুপুর ৩টে নাগাদ বাপেরবাড়ির আবাসনে ঢোকার মুখে তাঁর যৌনাঙ্গ দেখিয়ে হেনস্থা করা হয়েছে।’’

Advertisement

বোরসে জানিয়েছেন, মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে পাকড়াও করতে পুলিশের দু’টি দল গঠন করা হয়েছিল। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শুক্রবার মুম্বরার আমরুত নগর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার হয়। ওই তরুণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৫৪(ডি), ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজ করেছে মুম্বরা থানার পুলিশ। ওই তরুণের বিরুদ্ধে মহিলার পিছুধাওয়া করা, ভয় দেখানো ছাড়াও তাঁর শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন