Crime News

১৯ বছরের তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণ, নির্যাতিতাকে রাস্তায় ফেলে রেখে গেলেন অভিযুক্ত

মাদক খাইয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে কেরলে। ধর্ষণের পর নির্যাতিতাকে কোঝিকোড়ের রাস্তায় ফেলে রেখে যান অভিযুক্ত। পুলিশ তাঁকে চিহ্নিত করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৩:৫৯
Share:

তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ কেরলে। প্রতীকী ছবি।

তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ধর্ষণের পর তাকে রাস্তাতেই ফেলে রেখে চলে গিয়েছিলেন অভিযুক্ত। পুলিশ তাঁর খোঁজ করছে।

Advertisement

ঘটনাটি কেরলের কোঝিকোড়ের। পুলিশ জানিয়েছে, গত ৩০ মে ১৯ বছর বয়সি এক তরুণীকে ধর্ষণ করা হয়। ধর্ষণের আগে তাঁকে মাদক খাইয়ে অচেতন করে দেওয়া হয়েছিল বলে অভিযোগ।

শুক্রবার সেই ঘটনার কথা প্রকাশ্যে এনেছে পুলিশ। তারা জানিয়েছে, নির্যাতিতার বয়ান রেকর্ড করার পর ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে ইতিমধ্যে চিহ্নিতও করা হয়েছে। দ্রুত তাঁকে গ্রেফতার করা হবে, আশ্বাস দিয়েছে পুলিশ। এই ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, তরুণী কলেজপড়ুয়া। কলেজেরই হস্টেলে থাকতেন। হস্টেল থেকে বেরিয়ে যাওয়ার পর তিনি বাড়ি ফেরেননি বলে অভিযোগ। একই সঙ্গে কলেজেও তরুণী অনুপস্থিত ছিলেন। কর্তৃপক্ষ তাঁর অনুপস্থিতির খবর দেন পরিবারকে। তার পরেই তরুণীর বাবা-মা পুলিশের দ্বারস্থ হন এবং থানায় নিখোঁজ ডায়েরি করেন।

৩০ মে থেকে তরুণী নিখোঁজ ছিলেন। কোঝিকোড়ের রাস্তায় তাঁকে পাওয়া যায় ১ জুন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান, তরুণীকে যৌন হেনস্থা করা হয়েছে। তার পর পুলিশ তরুণীর বয়ানের ভিত্তিতে মামলা রুজু করে।

পুলিশকে তরুণী জানিয়েছেন, ওয়েনাড়ে এক যুবক তাঁকে মাদক দেন। তার পর একাধিক জায়গায় নিয়ে যান। ওই যুবকই তাঁকে ধর্ষণ করেছেন বলে দাবি তরুণীর। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন