Accident

পর পর সাতটি গাড়িতে ধাক্কা সরকারি বাসের, দুর্ঘটনার জেরে আগুন লেগে মৃত্যু দু’জনের

প্রথমে চারটি বাইক ও ২ টি গাড়িতে ধাক্কা মারে বাসটি। এর পর আরও একটি সরকারি বাসে ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে ২টি বাইকে আগুন লেগে যায়। দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ২ জনের।

Advertisement

সংবাদ সংস্থা

নাসিক শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ২০:৫৬
Share:

দুর্ঘটনার জেরেই বাইকে আগুন লেগে যায়। পরে আগুন ধরে যায় বাসটিতেও। ছবি টুইটার।

এক সঙ্গে ৭টি গাড়িতে ধাক্কা মারল সরকারি বাস। তার জেরে বাইকে আগুন লেগে মৃত্যু হল ২ জনের। বৃহস্পতিবার এই দুর্ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাসিক জেলায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল ১১টা ৪৫ মিনিটে নাসিক-পুণে হাইওয়েতে পালসে গ্রামের কাছে ৭টি গাড়িতে ধাক্কা মারে মহারাষ্ট্র রাজ্য সড়ক পরিবহণ নিগমের একটি বাস। প্রথমে ৪টি বাইক ও ২টি গাড়িতে ধাক্কা মারে বাসটি। এর পর আরও ১টি সরকারি বাসে ধাক্কা মারে।

দুর্ঘটনার জেরে ২টি বাসের মধ্যে আটকে পড়ে ২টি বাইক। সেই সময় দুর্ঘটনার জেরে বাইকগুলিতে আগুন লেগে যায়। তার জেরে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ২ জনের। জখম অবস্থায় আরও ১ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘাতক বাসটিতেও পরে আগুন লেগে যায়। পরে দমকলের ২টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই বাসের জানলা ভেঙে মোট ৪৩ জন যাত্রীকে উদ্ধার করেন। কয়েক জন যাত্রী সামান্য আঘাত পেয়েছেন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ব্রেক ফেল করার কারণেই বাসটি পর পর ৭টি গাড়িতে ধাক্কা মারে বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন