Train accident

ট্রেন-প্ল্যাটফর্মের মাঝে আটকে যায় শরীর! বিশাখাপত্তনমের হাসপাতালে মৃত্যু সেই ছাত্রীর

বিশাখাপত্তনমের দুভভারা স্টেশনে ট্রেন থেকে নামতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েছিল শশিকলা। গুন্টুর-রায়াঘাড়া প্যাসেঞ্জার ট্রেনে ছিল সে। দুর্ঘটনার সময় তার পরনে ছিল স্কুলের পোশাক।

Advertisement

সংবাদ সংস্থা

বিশাখাপত্তনম শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৯:৫০
Share:

ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে পড়ে গিয়েছিল স্কুলছাত্রী। ছবি: টুইটার।

ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে পড়ে গিয়েছিল এক স্কুলছাত্রী। প্ল্যাটফর্ম আর ট্রেনের মাঝের অংশে ঢুকে গিয়েছিল তার শরীর। অনেক চেষ্টার পরেও তাকে বাঁচাতে পারলেন না চিকিৎসকরা। দুর্ঘটনার এক দিন পর হাসপাতালে মৃত্যু হল সেই ছাত্রীর।

Advertisement

বিশাখাপত্তনমের দুভভারা স্টেশনে বুধবার ট্রেন থেকে নামতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েছিল ওই ছাত্রী। তার নাম শশিকলা। গুন্টুর-রায়াঘাড়া প্যাসেঞ্জার ট্রেনে ছিল সে। দুভভারা স্টেশনে নামার সময় তার পা পিছলে যায়। দুর্ঘটনার সময় তার পরনে ছিল স্কুলের পোশাক।

ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝের অংশে ঢুকে গিয়েছিল শশিকলা। তাকে পড়ে যেতে দেখে আতঙ্কে চিৎকার করে ওঠেন স্টেশনে দাঁড়িয়ে থাকা যাত্রীরা। প্ল্যাটফর্মে নিরাপত্তার দায়িত্বে থাকা রেলরক্ষী বাহিনীর আধিকারিকরা সঙ্গে সঙ্গে ছুটে আসেন। থামিয়ে দেওয়া হয় ট্রেন।

Advertisement

ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মনে করা হয়েছিল, রেলকর্মীদের তৎপরতায় এ যাত্রায় ছাত্রীর প্রাণ বেঁচে গিয়েছে। কিন্তু বুধবার থেকেই হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন ছিল ওই ছাত্রী। তার আঘাত অত্যন্ত গুরুতর ছিল। চিকিৎসকরা চেষ্টা করেছিলেন। তবে শেষ রক্ষা হল না। বৃহস্পতিবার হাসপাতালে মৃত্যু হল শশিকলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন