Crime

মদ খেতে চেয়ে জোরাজুরি, রাগে তরুণীকে পিটিয়ে খুন করলেন দুই তরুণ!

এখনও মৃতার পরিচয় জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তদের সঙ্গে মৃতার কী সম্পর্ক ছিল, তাঁরা কোথাকার বাসিন্দা— এ সব কিছু জানতে তদন্ত চালাচ্ছেন তদন্তকারীরা।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১২:৪৭
Share:

তরুণীকে পাথর দিয়ে থেঁতলে খুনের অভিযোগ দু’জনের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

মদ চেয়ে দুই তরুণের সঙ্গে জোরাজুরি করেছিলেন এক মহিলা। এই কারণেই তাঁকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল দু’জনের বিরুদ্ধে। পুণে পুলিশ সূত্রে খবর, এই ঘটনাটি ঘটেছে নতুন বছরের প্রথম দিনে। অবশেষে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ১ জানুয়ারি রাত ৯টা নাগাদ দুই তরুণের সঙ্গে ঝামেলা শুরু হয় এক তরুণীর। কান্ধোয়া এলাকায় এই বচসা চলছিল। তরুণী মদ খেতে চেয়ে দু’জনকে জোরাজুরি করতে থাকেন বলে অভিযোগ। তাতে মেজাজ হারান দুই তরুণ। তাঁরা ওই তরুণীকে মারধর শুরু করেন। কিন্তু তার পরও ওই তরুণী তাঁদের বিরক্ত করছিলেন বলে পুলিশি জিজ্ঞাসাবাদে দাবি করেছেন দু’জন। তাঁরা জানান, রাগের মাথায় রাস্তায় পড়ে থাকা পাথর দিয়ে মেরে তরুণীকে খুন করেন তাঁরা। কপাল ও মুখে পাথরের সজোরে আঘাতের জেরে অকুস্থলেই মৃত্যু হয় তরুণীর।

পুলিশ জানিয়েছে, ধৃত দু’জনের মধ্যে এক জনের বয়স ২০ বছর। তাঁর নাম জইদ শেখ। অন্য অভিযুক্ত নাবালক বলে তার নাম প্রকাশ্যে আনেনি পুলিশ। অন্য দিকে, এখনও মৃতার পরিচয় জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তদের সঙ্গে মৃতার কী সম্পর্ক ছিল, তাঁরা কোথাকার বাসিন্দা— এ সব কিছু জানতে তদন্ত চালাচ্ছেন তদন্তকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন