Laxmi Nagar

ছিনতাইকারীদের হাতে আক্রান্ত প্রৌঢ়া, নিষ্ক্রিয়তার দায়ে অভিযুক্ত দিল্লি পুলিশ

পিলিয়নে বসা দুষ্কৃতী নেমে এসে পিছন থেকে আক্রমণ করে প্রৌঢ়াকে। চেষ্টা করে প্র‌ৌঢ়ার ব্যাগ ছিনিয়ে নেওয়ার। তবে সহজে হাল ছাড়েননি আক্রান্ত মায়া দেবীও। প্রাণপণে বাধা দেওয়ার চেষ্টা চালিয়ে যান। কিন্তু শেষ অবধি আর পারেননি। তিনি হুমড়ি খেয়ে পড়ে যান। তাঁর হাতব্যাগ নিয়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৯ ১৩:৫৩
Share:

ফের দুষ্কৃতী দৌরাত্ম্য দিল্লিতে

ফের পুলিশি নিষ্ক্রিয়তার দায়ে কাঠগড়ায় দিল্লি পুলিশ। অভিযোগ, আক্রান্ত এক প্রৌঢ়ার কাছ থেকে বয়ান নিতে গড়িমসি করেছে রাজধানীর পুলিশ।

Advertisement

নিজের বাড়ির সামনেই ছিনতাইকারীদের হাতে আক্রান্ত হন ওই প্রৌঢ়া। মঙ্গলবার রাতে এই ঘটনা পূর্ব দিল্লির লক্ষ্মীনগর এলাকার। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ থেকে দেখা গিয়েছে দুই দুষ্কৃতী স্কুটারে করে ঘটনাস্থলে আসে। পিলিয়নে বসা দুষ্কৃতী নেমে এসে পিছন থেকে আক্রমণ করে প্রৌঢ়াকে। চেষ্টা করে প্র‌ৌঢ়ার ব্যাগ ছিনিয়ে নেওয়ার। তবে সহজে হাল ছাড়েননি আক্রান্ত মায়া দেবীও। প্রাণপণে বাধা দেওয়ার চেষ্টা চালিয়ে যান। কিন্তু শেষ অবধি আর পারেননি। তিনি হুমড়ি খেয়ে পড়ে যান। তাঁর হাতব্যাগ নিয়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী।

আরও পড়ুন: খাদের কিনারায় কর্নাটক সরকার, ইস্তফার হিড়িক কংগ্রেস-জেডিএস বিধায়কদের

Advertisement

আরও পড়ুন: মেয়ের আত্মা ঘুরে বেড়াচ্ছে! ‘শাপমুক্তি’-র জন্য ৩ বছরের শিশুকে বলির চেষ্টা শিক্ষক পরিবারের

ঘটনার পরেই পুলিশের কন্ট্রোল রুমে ফোন করেন মায়া দেবী। তবে তাঁর অভিযোগ, দুদিন ধরে তাঁর অভিযোগ নিতে চায়নি পুলিশ। তদন্তকারী পুলিশ আধিকারিক সিসিটিভির ছবি দেখার চেষ্টা অবধি করেননি। এমনকী এফআইআর-ও দায়ের করা হয়নি বলে অভিযোগ। শেষে বহু অনুরোধের পরে এফআইআর নেওয়া হয় বলে দাবি প্র‌ৌঢ়া মায়া দেবীর।

পুলিশের তরফে জানানো হয়েছে, নিষ্ক্রিয়তায় অভিযুক্ত অফিসারদের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন ডেপুটি কমিশনার যশমিত সিংহ। পলাতক দুষ্কৃতীদের সন্ধানে জারি তল্লাশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন