National News

ট্যাঙ্কার উল্টে ২০ হাজার লিটার পেট্রোল ছড়াল দিল্লির রাস্তায়

জ্বালানী তেল রাস্তায় ও রকম ভাবে ছড়িয়ে পড়ায়, এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনার প্রায় সঙ্গে সঙ্গে দমকল বাহিনী আসে। আসে পুলিশও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ১২:৩৭
Share:

দিল্লির রিং রোডে উল্টে গেল পেট্রোলভর্তি ট্যাঙ্কার। ছবি: সংগৃহীত।

তেল ভর্তি ট্যাঙ্কার উল্টে রাস্তায় ছড়িয়ে পড়ল বিপুল পরিমাণ পেট্রোল। পুলিশ জানিয়েছে, ওই ট্যাঙ্কারটিতে প্রায় ২০ হাজার লিটার পেট্রোল ছিল। যার দাম প্রায় ১৩ লাখ টাকা। দিল্লির রিং রোডে উল্টে গিয়ে তার প্রায় সবটাই রাস্তায় ভেসে গিয়েছে।

Advertisement

জ্বালানী তেল রাস্তায় ও রকম ভাবে ছড়িয়ে পড়ায়, এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনার প্রায় সঙ্গে সঙ্গে দমকল বাহিনী আসে। আসে পুলিশও। ভয়ের কোনও কারণ নেই জানিয়ে, সাময়িক ভাবে স্থানীয় বাসিন্দাদের ওই এলাকা এড়িয়ে চলতে নির্দেশ দেয় প্রশাসন।

আরও পড়ুন

Advertisement

ভারতের হারে উৎসব কাশ্মীরে

ঘটনার পর এলাকায় যানজট নিয়ন্ত্রণে পুলিশ। ছবি: সংগৃহীত।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে দিল্লির রিং রোড দিয়ে প্রবল গতিতে যাচ্ছিল ট্যাঙ্কারটি। মূলচাঁদ আন্ডারপাসের কাছে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এর পরেই ওই ট্যাঙ্কারে থাকা পেট্রোল রাস্তায় ছড়িয়ে পড়ে। ওই ঘটনায় আহত হয়েছেন ট্যাঙ্কারের চালক-সহ দু’জন। খবর পেয়ে পুলিশ এসে ক্রেনের সাহায্যে ট্যাঙ্কারটিকে সরিয়ে নিয়ে যায়। ঘটনার পর ঘিরে রাখা হয় গোটা এলাকা। এ ছাড়া, ওই এলাকায় যান চলাচলও নিয়ন্ত্রণ করা হয়। ফলে, লাজপত নগর থেকে ডিফেন্স কলোনি পর্যন্ত প্রবল যানজট দেখা দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন