বিকানেরে দিল্লির যুবতীকে ২৩ জন মিলে গণধর্ষণ

দুপুরে তিনি যখন জয়পুর রোডের ধারে খাটু শ্যাম মন্দির এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন, তখন দু’জন ব্যক্তি জোর করে তাঁকে গাড়িতে তোলে। চলন্ত গাড়িতেই তাঁকে ধর্ষণ করে ওই দুই ব্যক্তি। ফোনে আরও ছয়জনকে ডেকে নেয় ওই দুই অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৭ ১৪:১৪
Share:

প্রতীকী ছবি।

নিজের জমি দেখতে রাজস্থানের বিকানেরে গিয়েছিলেন দিল্লির এক যুবতী। অভিযোগ, ফেরার পথে অপহরণ করে বছর আঠাশের ওই যুবতীকে দফায় দফায় ধর্ষণ করেছে ২৩ জন। অভিযুক্তদের মধ্যে দু’জনকে শনাক্ত করা গিয়েছে। ওই দু’জন-সহ ২৩ জন অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: গুজবে হুড়োহুড়ি, মুম্বইয়ে পদপিষ্ট হয়ে মৃত অন্তত ২২

স্থানীয় পুলিশ আধিকারিক জানিয়েছেন, এফআইআর যে জায়গায় কথা উল্লেখ করেছেন ওই যুবতী, সেখান থেকে কন্ডোম উদ্ধার হয়েছে। দু’জন অভিযুক্তকে শনাক্ত করা গিয়েছে। নির্যাতিতার বয়ানও রেকর্ড করেছেন তদন্তকারীরা। পুলিশ সুভাষ, রাজু রাম, ভানওয়াল লাল, মনোজ কুমার, জুগল ও মদন নামে ছ’জনকে গ্রেফতার করেছে। ধৃতদের প্রত্যেকের বয়স কুড়ি বছরের ঊর্ধ্বে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন