Assam Rape

৭০ বছরের বিধবাকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার ২৩ বছরের অটোচালক

বৃদ্ধার অভিযোগ, ২৫ জানুয়ারি রাত ৮টা নাগাদ বিয়েবাড়ি থেকে একাই হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। পথে তাঁর রাস্তা আটকান এক অটোচালক। এর পর তাঁকে জোর করে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

Advertisement

সংবাদ সংস্থা

শিলচর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:১৬
Share:

অটোচালকের বিরুদ্ধে বার বার ধর্ষণের অভিযোগ করেছেন অসমের এক বৃদ্ধা। প্রতীকী ছবি।

বিয়েবাড়ি থেকে হেঁটে বাড়ি ফেরার পথে তাঁকে অপহরণ করা হয়েছিল। এর পর একটি ক্ষেতে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করেছেন ২৩ বছরের এক যুবক। সেখান থেকে এক বন্ধুর সঙ্গে মিলে অন্যত্র নিয়ে গিয়ে বার বার ধর্ষণ করেছেন যুবকটি। অসমের পালনঘাট পুলিশ ফাঁড়িতে এই অভিযোগ করেছেন ৭০ বছরের এক বিধবা। তাঁর অভিযোগের ভিত্তিতে পেশায় অটোচালক ওই যুবককে রবিবার গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

নামপ্রকাশে অনিচ্ছুক পুলিশের এক শীর্ষকর্তা সংবাদমাধ্যমে জানিয়েছেন, অভিযুক্ত অসমের কছাড় জেলায় ভুবনদহর চা বাগান এলাকার বাসিন্দা। ওই যুবকের বিরুদ্ধে বার বার ধর্ষণের অভিযোগ করেছেন এক বৃদ্ধা। তাঁর অভিযোগ, ২৫ জানুয়ারি রাত ৮টা নাগাদ দর্মিখাল এলাকায় বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে একাই হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। পথে তাঁর রাস্তা আটকান এক অটোচালক। এর পর তাঁকে জোর করে টেনে নিয়ে যান একটি ক্ষেতে। সেখানে তাঁকে ধর্ষণ করেন ওই অটোচালক। ধর্ষণের পর ক্ষেত থেকে আরও একটি জায়গায় তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। সে সময় ওই অটোচালকের সঙ্গে তাঁর এক বন্ধুও ছিলেন। তাঁকে অটোরিকশা করে অন্য এক জায়গায় নিয়ে গিয়ে বার বার ধর্ষণ করেন ওই যুবক।

ঘটনার পরের দিন পুলিশ ফাঁড়িতে গিয়ে ঘটনার বিবরণ দিয়ে অভিযোগ করেন ওই বৃদ্ধা। পুলিশের দাবি, জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছেন অভিযুক্ত। ওই যুবকের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন