Madhya Pradesh

বিয়ের কয়েক ঘণ্টা আগে পার্লারের মধ্যে খুন যুবতী

সন্ধ্যাবেলা বিয়ে। সে জন্য সাজগোজ করতে সকালে বিউটি পার্লারে গিয়েছিলেন ২৫ বছরের এক যুবতী।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৬ জুলাই ২০২০ ০৯:০৪
Share:

প্রতীকী ছবি। গ্রাফিক- তিয়াসা দাস।

সন্ধ্যাবেলা বিয়ে। সে জন্য সাজগোজ করতে সকালে বিউটি পার্লারে গিয়েছিলেন ২৫ বছরের এক যুবতী। সেখানেই এক ব্যক্তি ঢুকে ছুরি নিয়ে হামলা চালান ওই যুবতীর উপর। যার জেরে মৃত্যু হয়েছে ওই যুবতীর। রবিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রতলাম জেলার জাওরাতে।

Advertisement

এই ঘটনা নিয়ে সেখানকার পুলিশ সুপার গৌরব তিওয়ারি বলেছেন, ‘‘ওই যুবতী ও তাঁর বোন সকালে বিউটি পার্লারে গিয়েছিলেন। সেখানে হঠাৎই এক ব্যক্তি ঢুকে ছুরি চালিয়ে দেয় ওই যুবতীর ঘাড়ে। তার পর পালিয়ে যায় সেখান থেকে। যুবতীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।’’ ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্তকারী দল ঘটনা সম্পর্কিত বেশ কিছু সূত্রও পেয়েছে বলে জানিয়েছে পুলিশ। গৌরব তিওয়ারি বলেমৃন, ‘‘অভিযুক্তের সম্পর্কে আমরা কিছু সূত্র পেয়েছি। খুব শীঘ্রই এই খুনের কিনারা করে ফেলব আমরা।’’ অভিযুক্তের সঙ্গে ওই যুবতীর কোনও সম্পর্ক ছিল কি না তা-ও খতিে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, মৃত যুবতী ও তাঁর পরিবার মধ্যপ্রদেশের শাজারপুরের বাসিন্দা। রবিবার নাগদার এক ব্যক্তির সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তাঁর।

Advertisement

আরও পড়ুন: সাইকেলে রোজ ২৪ কিমি, দশমে অষ্টম স্থান কিশোরীর

আরও পড়ুন: গালওয়ান নদীর তীরে পিচ-রাস্তা, ১৯ শিবির চিনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন