Gujarat

বড় অঙ্কের কাজের প্রস্তাব, হোটেলে ধর্ষিতা নবাগতা মডেল! চিত্রগ্রাহকের বিরুদ্ধে এফআইআর

কিছু দিন আগে তাঁকে ফোন করেন চিত্রগ্রাহক। তাঁকে জানানো হয়, কয়েকটি বড় বাজেটের মডেলিংয়ের কাজ আছে। বড় অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব পেয়ে রাজি হয়ে যান মডেলও। তার পর...

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৬:৩১
Share:

আমদাবাদের হোটেলে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ৩৫ বছরের এক চিত্রগ্রাহক। —প্রতীকী চিত্র।

এক ২৭ বছর বয়সি নবাগতা মডেলকে ধর্ষণের অভিযোগে চিত্রগ্রাহকের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। গুজরাতের রাজধানী আমদাবাদের ঘটনা।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, মাস ছয়েক আগে মধ্যপ্রদেশের বাসিন্দা এক তরুণী কাজের খোঁজে আসেন আমদাবাদে। বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন নবাগতা ওই মডেল। কাজের সূত্রে একটি হোটেলে গিয়েছিলেন। সেখানেই এক চিত্রগ্রাহক তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে মাস খানেক আগে। তবে শনিবার অভিযোগ দায়ের করেছে গুজরাত পুলিশ।

নির্যাতিতার অভিযোগ, পেশায় ফটোগ্রাফার ওই ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় সমাজমাধ্যমে। তাঁকে দিয়ে বেশ কিছু কাজ করানোর প্রস্তাব দেন বছর পঁয়ত্রিশের ওই ব্যক্তি। এর পর ফোন নম্বর লেনদেন হয়। তরুণীর দাবি, কিছু দিন আগে তাঁকে ফোন করেন চিত্রগ্রাহক। তাঁকে জানানো হয়, কয়েকটি বড় বাজেটের মডেলিংয়ের কাজ আছে। বড় অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব পেয়ে রাজি হয়ে যান মডেলও। এর পরে এক দিন ফোন করে একটি হোটেলে যেতে বলেন চিত্রগ্রাহক। জানান, কয়েক জন ক্লায়েন্ট আসবেন। আলোচনা হবে নতুন প্রজেক্ট নিয়ে। সম্মতি দিয়ে তরুণী জানান, তিনি সময় মতো পৌঁছে যাবেন।

Advertisement

কিন্তু হোটেলের নির্দিষ্ট ঘরে ঢুকে ওই চিত্রগ্রাহক ছাড়া আর কাউকে দেখতে পাননি বলে পুলিশকে জানিয়েছেন মডেল। তিনি এ-ও জানান, হোটেলের ঘরে প্রথমে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়। প্রতিবাদ করায় তাঁকে ধর্ষণ করা হয়। এমনকি, এ ব্যাপারে মুখ খুললে আরও খারপ কিছু হবে বলে হুমকি দেন ওই চিত্রগ্রাহক। তরুণীর অভিযোগের ভিত্তিতে যুবকের বিরদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। তবে এখনও তাঁকে গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন