cheating

পুলিশ সেজে ব্যবসায়ীর ৩৪ লক্ষ টাকা নিয়ে চম্পট! দিল্লিতে ধৃত তিন

পুলিশের কাছে ব্যবসায়ীর অভিযোগ, তিনি সব্জি মান্ডি এলাকা দিয়ে ৩৪ লক্ষ টাকা নিয়ে ই-রিকশা চড়ে যাচ্ছিলেন। সেই সময় ওই রিকশা আটকেছিলেন ৪ উর্দিধারী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৯
Share:

দিল্লির ব্যবসায়ীর অভিযোগ, তাঁর কাছ থেকে ৩৪ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছেন ৪ ব্যক্তি। প্রতীকী ছবি।

পুলিশকর্মীর পরিচয় দিয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ৩৪ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছেন ৪ ব্যক্তি। এই অভিযোগের তদন্তে নেমে ৩ জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। অভিযুক্তদের মধ্যে কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনী (সিআইএসএফ)-র এক কর্মীও রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

৬ ফেব্রুয়ারি উত্তর দিল্লির সব্জি মান্ডি এলাকায় ওই প্রতারকদের খপ্পরে পড়েছিলেন বলে ব্যবসায়ীর দাবি। পুলিশের কাছে তাঁর অভিযোগ, ওই দিন তিনি ৩৪ লক্ষ টাকা নিয়ে ই-রিকশা চড়ে যাচ্ছিলেন। সে সময় রিকশা আটকেছিলেন ৪ উর্দিধারী। তাঁর সঙ্গে থাকা টাকার রসিদ দেখাতে বলেন অভিযুক্তেরা। তবে রসিদ না থাকায় তা দেখাতে পারেননি তিনি।

দিল্লি পুলিশের ডেপুটি সুপার (নর্থ) সাগর সিংহ কলসি বলেন, ‘‘ব্যবসায়ীর দাবি, টাকার রসিদ দেখাতে অপারগ হওয়ায় তাঁকে থানায় নিয়ে যাওয়ার নাম করে একটি গাড়িতে তোলেন অভিযুক্তেরা। তবে পথে তাঁকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে টাকার ব্যাগ নিয়ে চলে যান তাঁরা। সেই সময় তাঁকে রোহিণী থানায় যেতে বলেন তাঁরা। যদিও থানায় গিয়ে টাকা বা অভিযুক্তদের দেখা মেলেনি।’’

Advertisement

ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। কলসি জানিয়েছেন, ধৃতদের কাছ থেকে কিছু টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। তিনি বলেন, ‘‘অভিযুক্তদের মধ্যে এক জন সিআইএসএফ কর্মী। রাজধানীর একটি মেট্রো স্টেশনে ডিউটি করেন তিনি। বাকি অভিযুক্তদের খোঁজে সব্জি মান্ডি এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন