Bengaluru Incident

তিন বছরের শিশুকে পিষে দিল এসইউভি, অনেক ক্ষণ ছটফট করে মৃত্যু রাস্তাতেই, দেখেও দেখল না ‘মানুষ’

বেঙ্গালুরুর আরবিনাকে নিমহান্স-এর চিকিৎসকেরা মৃত বলে জানান। সেন্ট জনস হাসপাতালে তার দেহের ময়নাতদন্ত করানো হয়। জানা যায়, আরবিনার মাথায় রক্তক্ষরণ হচ্ছিল। তার জেরেই মৃত্যু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৪:০১
Share:

তিন বছরের শিশুকে পিষে দিল এসইউভি। ছবি: টুইটার।

নিজের খেয়ালে শিশু খেলছিল আবাসনের উঠোনে। আচমকাই একটি এসইউভি এসে পিষে দিল তাকে। তার পর ছটফট করতে করতে রাস্তাতেই পড়ে রইল সে। অনেকে তাকে পাশ কাটিয়ে চলেও গেলেন। ভ্রুক্ষেপ করলেন না কেউই। এ ভাবেই পড়ে থেকে মৃত্যু হল তিন বছরের আরবিনার। ঘটনাস্থল, ভারতের তথ্যপ্রযুক্তি রাজধানী বেঙ্গালুরু।

Advertisement

প্রযুক্তির মন থাকে না। তা বলে তথ্যপ্রযুক্তি রাজধানীর মানুষেরও কি মন থাকতে নেই! বেঙ্গালুরুর ঘটনা কিন্তু সেই প্রশ্নই তুলে দিয়ে গেল। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি সিসিটিভি ফুটেজ। যা দেখে শিউরে উঠছেন মানুষ। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। বেঙ্গালুরুর বেলান্দুরের একটি আবাসনে লাগানো সিসিটিভিতে দেখা যাচ্ছে, তিন বছরের আরবিনা আবাসনের সামনের উঠোনে খেলা করছে। কিছু ক্ষণ পর একটি এসইউভি বেসমেন্ট থেকে বাইরে বেরোতে গিয়ে শিশুটিকে বেমালুম পিষে দেয়। গাড়িটির পিছনের চাকা তিন বছরের শিশুটির ছোট্ট শরীরের উপর দিয়ে চলে যায়। ভ্রুক্ষেপ করেন না গাড়ির চালক। যেন কিছুই হয়নি, এমন ভাব করে বেরিয়েও যায় গাড়িটি। তখনও আরবিনা বেঁচে। কিছু ক্ষণ আপ্রাণ হাত-পা ছোড়ার পর পড়ে যায় সে। পড়ে গিয়েও ছটফট করতে থাকে। সেই সময় কয়েক জন মানুষ তার সামনে দিয়ে আবাসনের ভিতরে চলে যান। তাঁরা আরবিনাকে দেখেনও, কিন্তু স্রেফ দেখে নিজের কাজে চলে যান। অন্য দিকে, বাচ্চাটি ছটফট করতে করতে সেখানেই এক সময় মারা যায়।

আরবিনাকে প্রথমে নিমহান্স-এ নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাকে মৃত বলে জানান। সেন্ট জনস হাসপাতালে তার দেহের ময়নাতদন্ত করানো হয়। জানা যায়, আরবিনার মাথায় রক্তক্ষরণ হচ্ছিল। তার জেরেই মৃত্যু। পুলিশ প্রাথমিক ভাবে অস্বাভাবিক খুনের মামলা রুজু করেছিল। কিন্তু সিসিটিভি দেখার পর তারা নিশ্চিত হয়, ওই আবাসনেরই এক বাসিন্দার গাড়ির তলায় চাপা পড়ে মৃত্যু হয়েছে ছোট্ট আরবিনার। অভিযুক্তকে এখনও গ্রেফতার করা হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন