ধর্ষণের পরে মাথা থেঁতলে খুন শিশুকে

ধর্ষণ করে ইঁটের আঘাতে ৩ বছরের এক শিশুর  মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠল গুরুগ্রামে। পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ৬৬ নম্বর সেক্টরের গুগা কলোনি এলাকা থেকে উদ্ধার হয়েছে নিহত শিশুটির নগ্ন দেহ। 

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮ ০৪:২১
Share:

প্রতীকী ছবি।

ধর্ষণ করে ইঁটের আঘাতে ৩ বছরের এক শিশুর মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠল গুরুগ্রামে। পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ৬৬ নম্বর সেক্টরের গুগা কলোনি এলাকা থেকে উদ্ধার হয়েছে নিহত শিশুটির নগ্ন দেহ।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ধর্ষণে অভিযুক্ত সুনীল কুমার উত্তরপ্রদেশের মথুরা জেলার বাসিন্দা। গত সপ্তাহে মা-বোনের সঙ্গে দেখা করতে গুরুগ্রামে আসে বছর কুড়ির ওই যুবক। রবিবার লজেন্স দেওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে অপহরণ করে সে। শিশুটির দেহ উদ্ধারের পর থেকেই খোঁজ নেই তার। অভিযুক্তকে খুঁজে বার করতে চারটি দল গঠন করেছে পুলিশ ও গোয়েন্দা। তার পরিবারের লোকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে রক্তের নমুনা সংগ্রহ করেছে ফরেন্সিক দল।

ময়নাতদন্ত থেকে জানা গিয়েছে, শিশুটির যৌনাঙ্গের ভিতরে ১০ সেন্টিমিটার লম্বা লাঠি ঢুকিয়ে নির্যাতন করা হয়েছিল। ফরেন্সিক বিশেষজ্ঞ দীপক মাথুর বলেছেন, ‘‘মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করায় মৃত্যু হয় শিশুটির। তার কাঁধ, বুক, পিঠ, কোমরে আঘাতের চিহ্ন দেখা

Advertisement

গিয়েছে। যা থেকে মনে করা হচ্ছে ধর্ষণের আগে নির্যাতন করা হয়েছিল শিশুটিকে।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, রবিবার বেলা ১১টা নাগাদ বস্তিতে দুই সঙ্গীর সঙ্গে খেলছিল ওই শিশুটি। তখনই লজেন্সের লোভ দেখিয়ে তাকে তুলে নিয়ে যায় সুনীল। ঘটনাটি সঙ্গে সঙ্গে মেয়েটির পরিবারকে জানায় এক সঙ্গী। পুলিশ জানিয়েছে, মেয়েটির পরিবার থানায় অভিযোগ না করে নিজেরাই খোঁজাখুজি শুরু করে। সোমবার সকালে ওই বস্তি থেকে মাত্র ৩০০ মিটার দূরে একটি ফাঁকা দোকানের ভিতরে শিশুটির রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন এক প্রতিবেশী। তার মুখ প্লাস্টিকের ব্যাগ দিয়ে ঢাকা ছিল।

গুরুগ্রামের শিশু সুরক্ষা কমিটির প্রধান শকুন্তলা ধুল জানিয়েছেন, চলতি বছর এখনও পর্যন্ত ১০৬টি নাবালিকা-ধর্ষণের অভিযোগ পেয়েছে পুলিশ। সেপ্টেম্বর ও অক্টোবর এই দু’মাসেই ২০টি ধর্ষণের ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন