শিশুকে যৌন হেনস্থা, নিজের ঘরের সিসিটিভি ফুটেজেই ধরা পড়ল মধ্যবয়স্ক

ভেবেছিল সমস্ত কিছুই ঘটেছে চার দেওয়ালের মধ্যে। কাক-পক্ষীও টের পাবে না। আর সিসিটিভি ক্যামেরা! সে ও তো নিজেরই। নিজের লাগানো সেই ক্যামেরাই তার কুকীর্তির কথা ফাঁস করে দিল। ফুটেজেই ধরা পড়ল ৪৬ বছরের ওই ব্যক্তি ৪ বছরের এক শিশুকে যৌন হেনস্থা করেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৫ ১২:২৮
Share:

ভেবেছিল সমস্ত কিছুই ঘটেছে চার দেওয়ালের মধ্যে। কাক-পক্ষীও টের পাবে না। আর সিসিটিভি ক্যামেরা! সে ও তো নিজেরই। নিজের লাগানো সেই ক্যামেরাই তার কুকীর্তির কথা ফাঁস করে দিল। ফুটেজেই ধরা পড়ল ৪৬ বছরের ওই ব্যক্তি ৪ বছরের এক শিশুকে যৌন হেনস্থা করেছে। সেই ফুটেজের সূত্র ধরেই পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে তার বিরুদ্ধে নাবালিকাকে যৌন হেনস্থার মামলা রুজু করেছে। হায়দরাবাদের ঘটনা।

Advertisement

দিন কয়েক আগে বাড়িতে নিয়ে গিয়ে ওই শিশুকে শারীরিক নির্যাতন করে ওই ব্যক্তি। পরে প্রতিবেশী এই শিশু বাড়ি চলে যায়। কিন্তু মধ্যবয়স্ক ওই ব্যক্তির দেখানো ভয়ে কারোও কাছে মুখ খুলতে সাহস পায়নি সে। তবে সে দিনের পর থেকেই অসুস্থ হয়ে পড়ছিল শিশুটি। সন্দেহ হওয়ায় জোর জবরদস্তি তার বাড়ির সিসিটিভি ফুটেজ দেখেন এক প্রতিবেশী। ফুটেজেই কুকীর্তির কথা ফাঁস হয়ে যায় তার।

আরও পড়ুন:

Advertisement

১৯ বছর বয়সে ধর্ষিত হয়েছিলেন লেডি গাগা!
দিল্লিতে ফের চলন্ত গাড়িতে গণধর্ষণ, এবার ক্লাস এইটের ছাত্রীকে
ধর্ষিতা আয়েশার শরীরে এইচআইভি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন