National news

‘সপ্তাহে ছ’দিন ছয় প্রধানমন্ত্রী, রবিবার ছুটি’, মহাজোটকে ব্যঙ্গ অমিত শাহের

গোয়ার পানজিমে বিজেপির একটি অনুষ্ঠানে গিয়ে এ ভাবেই মহাজোটকে ব্যঙ্গ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

Advertisement

সংবাদ সংস্থা

পানাজি শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১৪
Share:

—ফাইল চিত্র।

মহাজোট থেকে প্রধানমন্ত্রী হলে কী হবে? সপ্তাহে ৬ দিন ৬ জন প্রধানমন্ত্রী হবেন। আর রবিবার ছুটি কাটাবে দেশ! গোয়ার পানজিমে বিজেপির একটি অনুষ্ঠানে গিয়ে এ ভাবেই মহাজোটকে ব্যঙ্গ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ

Advertisement

শনিবার পানাজিমে অটল বুথ কার্যকর্তা সম্মেলন ছিল বিজেপি কর্মী-সমর্থকদের। সেই অনুষ্ঠানে বক্তৃতা করতে মঞ্চে উঠে মহাজোটকে আক্রমণ করেন অমিত শাহ। তিনি বলেন, ‘‘মহাগঠবন্ধন সোমবার মায়াবতীকে প্রধানমন্ত্রী হিসাবে পাবে, অখিলেশ মঙ্গলবার, দেবগৌড়া বুধবার, (চন্দ্রবাবু) নায়ডু বৃহস্পতিবার, (এম কে) স্ট্যালিন শুক্রবার এবং শরদ পওয়ার শনিবার। রবিবার দেশের ছুটি।’’

ওই মঞ্চ থেকে অমিত শাহ আক্রমণ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। রাজ্যের আইনশৃঙ্খলা নয়, প্রকৃতপক্ষে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে ভয় পাচ্ছেন। ভয়ের জন্যই সভা করার অনুমতি দেওয়া হয়নি। পশ্চিমবঙ্গের এক ইনটেলিজেন্স অফিসারই তাঁকে এ কথা বলেছেন, দাবি তাঁর।

Advertisement

আরও পড়ুন: তৃণমূল বিধায়ক খুনে এফআইআর মুকুলের বিরুদ্ধেও, গ্রেফতার ২, সন্দেহ সুপারি কিলার দিয়ে খুন

বিজেপি বিরোধী মহাজোটকে আক্রমণের পাশাপাশি ওই মঞ্চ থেকে বিজেপির সমস্ত কর্মী-সমর্থকের প্রতি তাঁর বার্তা, লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদীই যেন ফিরে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন