arrest

পর্ন ভিডিয়োর সিডি বিক্রি করতেন, ১৭ বছর পলাতক থাকার পর ধৃত ৬৫ বছরের সেই ব্যক্তি

অভিযোগ ছিল, তিনি পর্ন ভিডিয়োর সিডি বিক্রি করতেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় তাঁর জেল হয়। পরে জামিনে ছাড়া পান। এর পর গা ঢাকা দেন। ১৭ বছর পর সেই কিষাণলাল অরোরা আবার পুলিশি হেফাজতে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১০:২০
Share:

২০০৫ সালে পর্ন ভিডিয়োর সিডি বিক্রির অপরাধে কিষাণলাল অরোরাকে নেরুল থানার পুলিশ গ্রেফতার করেছিল। প্রতীকী ছবি।

পর্ন ভিডিয়োর সিডি বিক্রির অপরাধে হেফাজতে ছিলেন ৬৫ বছর বয়সি এক ব্যক্তি। জামিনে ছাড়া পাওয়ার পর পালিয়ে যান তিনি। ১৭ বছর ধরে পলাতক থাকার পর শনিবার ওই ব্যক্তিকে আবার গ্রেফতার করা হয়। ঘটনাটি মুম্বইয়ের নাভি অঞ্চলের। পুলিশ সূত্রের খবর, ওই ব্যক্তির নাম কিষাণলাল অরোরা। ২০০৫ সালে পর্ন ভিডিয়োর সিডি বিক্রির অপরাধে তাঁকে নেরুল থানার পুলিশ গ্রেফতার করেছিল। জামিনে ছাড়া পাওয়ার পর পালিয়ে গিয়েছিলেন তিনি। টানা ১৭ বছর ধরে খুঁজে পাওয়া যায়নি কিষাণলালকে। আদালতে কখনও হাজিরা দিতেও আসেননি তিনি। নেরুল থানার পুলিশ কিষাণলালের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে। কিষাণলালকে খুঁজে বার করার দায়িত্বও নেয় নেরুল থানার পুলিশ।

Advertisement

এক পুলিশকর্মী বিজয় কঙ্গনে বলেন, ‘‘ভাশি আদালতের নির্দেশ অনুযায়ী, ইনস্পেক্টর নিভাস শিন্ডের নেতৃত্বে থানার তরফে একটি দল গঠন করা হয়েছিল। এই দলে সিনিয়র ইনস্পেক্টর তানাজি ভগৎ, রশিদ পাটভেকর এবং আমি ছিলাম। আমাদের কাজ ছিল কিষাণলালকে খুঁজে বার করা।’’

বিজয় জানান, নেরুলের সেক্টর ৩ এলাকার একটি ভাড়া বাড়ি থেকে কিষাণলালকে খুঁজে পাওয়া যায়। পুলিশ সূত্রের খবর, ১৭ বছর ধরে স্ত্রীর সঙ্গে মুম্বইয়ের বিভিন্ন এলাকায় ভাড়া বাড়িতে থেকেছেন কিষাণলাল। কিন্তু কখনও একটি নির্দিষ্ট ঠিকানায় বেশি দিন থাকতেন না তিনি। কিছু সময় পর পর ঠিকানা বদলাতেন কিষাণলাল। জামিনে ছাড়া পাওয়ার পর ক্যাটারিংয়ের ব্যবসা শুরু করেছেন তিনি বলে পুলিশ সূত্রের খবর। ১৭ বছর পলাতক থাকার পর আবার পুলিশ তাঁকে গ্রেফতার করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন