Mumbai Fire

আবার শুক্রবার, আবার অগ্নিকাণ্ড মুম্বইয়ের বহুতলে, এ বার পুড়ে মৃত্যু ৯৫ বছরের বৃদ্ধার

গত ৬ অক্টোবর মুম্বইয়ের গোরেগাঁও পশ্চিমে মহাত্মা গান্ধী রোডের একটি সাত তলা বাড়িতে আগুন লেগে সাত জনের মৃত্যু হয়ছিল। ঘটনাচক্রে সে দিনও ছিল শুক্রবার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ২৩:১৫
Share:

মুম্বইয়ের এই বহুতলেই লেগেছিল আগুন। ছবি: পিটিআই।

ব্যবধান এক মাসের। আবার এক শুক্রবারে মুম্বইয়ের বহুতল অগ্নিকাণ্ডে মৃত্যুর সাক্ষী হল। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ভিলে পার্লে এলাকায় একটি ১২ তলা বাড়িতে ওই অগ্নিকাণ্ডে ৯৫ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, নরিম্যান রোডের ভিলে গ্র্যান্ড রেসিডেন্সি বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে প্রথম আগুন লেগেছিল। পরে তা ওই তলায় আরও একটি ফ্ল্যাটে ছড়িয়ে পড়ে। দ্রুত দমকলের ১০টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিদগ্ধ অবস্থায় ফ্ল্যাটের বাসিন্দা হর্ষদা জনার্দন পাঠককে (৯৫) কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

বৃহন্মুম্বই পুরসভার এক আধিকারিক জানিয়েছেন, অগ্নিকাণ্ডের কারণ জানতে দমকল এবং পুরসভার বিল্ডিং বিভাগ অনুসন্ধান শুরু করেছে। প্রসঙ্গত, গত ৬ অক্টোবর মুম্বইয়ের গোরেগাঁও পশ্চিমে মহাত্মা গান্ধী রোডের একটি সাত তলা বাড়িতে আগুন লেগে সাত জনের মৃত্যু হয়ছিল। আহত হয়েছিলেন ৪০ জনেরও বেশি আবাসিক। ঘটনাচক্রে সে দিনও ছিল শুক্রবার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন