Crime

সাত বছর ধরে নিজের মেয়েকে ধর্ষণ বাবার!

ঘটনাটি গুরুগ্রামের।পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পেশায় ইলেক্ট্রিশিয়ান। তারা উত্তরপ্রদেশের কনৌজের বাসিন্দা। বর্তমানে মেয়েটির নিরাপত্তার জন্য কাউন্সেলর মহেশ্বরী তাকে জয়পুর নিয়ে গিয়েছেন। মহেশ্বরী জয়পুরের বাসিন্দা হলেও হরিয়ানায় তাঁর একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ১৭:০০
Share:

প্রতীকী ছবি।

স্কুলে গিয়ে বরাবরই চুপচাপ থাকত বছর বারোর মেয়েটি। শিক্ষিকাদের মনে হয়, মেয়েটি মানসিক অবসাদে ভুগছে। বেশ কয়েক দিন কাউন্সেলিং-এর পরেই প্রকাশ্যে আসে আসল সত্যি। মেয়েটি জানায়, তার বাবা প্রতিদিন তাকে যৌন নির্যাতন করে। মেয়েটির কাউন্সেলিং-এর দায়িত্বে থাকা প্রতিভা দীপক মহেশ্বরী গত সোমবার স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানান। মেয়েটির বাবার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: কোর্টে বাবা বলেছিলেন, তিনি নপুংসক

ঘটনাটি গুরুগ্রামের।পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পেশায় ইলেক্ট্রিশিয়ান। তারা উত্তরপ্রদেশের কনৌজের বাসিন্দা। বর্তমানে মেয়েটির নিরাপত্তার জন্য কাউন্সেলর মহেশ্বরী তাকে জয়পুর নিয়ে গিয়েছেন। মহেশ্বরী জয়পুরের বাসিন্দা হলেও হরিয়ানায় তাঁর একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে। তিনি জানিয়েছেন, ঘটনার কথা হরিয়ানার শিশু সুরক্ষা কমিশন এবং জয়পুরের চাইল্ড লাইনকে জানানো হয়েছে। তাদের সহযোগিতায় অভিযুক্তের বিরুদ্ধে ‘জিরো এফআইআর’ দায়ের করেছে জয়পুর পুলিশ। এই মামলা জয়পুর থেকে হরিয়ানায় স্থানান্তরিত করার চেষ্টা করছেন চাইল্ড লাইনের সদস্যেরা।

Advertisement

আরও পড়ুন: লাইভ ভিডিও চ্যাটের মাঝে অপহরণ, বন্ধুর চেষ্টায় উদ্ধার তরুণ ব্যবসায়ী

মহেশ্বরীর কথায়: ‘‘ঘটনার কথা জেনে আমি হতভম্ব। পাঁচ বছর বয়স থেকে মেয়েটিকে ধর্ষণ করছে তার বাবা। অভিযুক্তের কঠোর শাস্তি হওয়া উচিত।’’ মেয়েটির দিদিও একই ভাবে তাদের বাবার ধর্ষণের শিকার। গুরগাঁওয়ের বাজঘেরা থানার এক আধিকারিক সামসুদ্দিনের কথায়, ‘‘ঘটনার কথা ইমেল মারফৎ আমরা জানতে পেরেছি। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন