দিল্লিতেও ১০ দিন ধরে ধর্ষিত তরুণী

দিল্লির সুলতানপুরীতে এক সময়ে একই পাড়ায় থাকত নির্যাতিতা ও কুলদীপের পরিবার। এফআইআরে ওই তরুণী জানান, বছরখানেক আগে কুলদীপের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৮ ০৪:০৩
Share:

শাস্তি চাই: রবিবার দেশ জুড়ে প্রতিবাদ মিছিল হয়। উপরের ছবি অমদাবাদের। ছবি: পিটিআই

ফের ধর্ষণ। ফের রাজধানী। ১৯ বছরের এক তরুণীকে অপহরণ করে একটি বাড়িতে আটকে রেখে ১০ দিন ধরে ধর্ষণের অভিযোগ উঠল দিল্লির আমন বিহারে। কুলদীপ নামে বছর তিরিশের অভিযুক্ত পলাতক। তাকে ধরতে দুটি দল গড়েছে দিল্লি পুলিশ।

Advertisement

দিল্লির সুলতানপুরীতে এক সময়ে একই পাড়ায় থাকত নির্যাতিতা ও কুলদীপের পরিবার। এফআইআরে ওই তরুণী জানান, বছরখানেক আগে কুলদীপের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়েছিল। ডেপুটি কমিশনার এম এন তিওয়ারি বলেন, গত ৩০ মার্চ কুলদীপের সঙ্গে বেরিয়েছিলেন তরুণীটি। কুলদীপের সঙ্গেই রাত প্রায় সাড়ে ১১টা পর্যন্ত ছিলেন। নির্যাতিতার বয়ান অনুযায়ী, কুলদীপ তাঁকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে একটি ঘরে আটকে রাখে। হাত-পা-মুখ বেঁধে বার বার ধর্ষণ করে তাঁকে। গত ৯ এপ্রিল তিনি পালান। সেই দিনই বাবার সঙ্গে থানায় গিয়ে এফআইআর দায়ের করেন। তবে পুলিশের ডিসি তিওয়ারির বক্তব্য, ‘‘তরুণীটি ১০ দিন ধরে নিখোঁজ থাকা সত্ত্বেও নিরুদ্দেশ হওয়া বা অপহরণের কোনও অভিযোগ দায়ের করেনি তাঁর পরিবার। এই বিষয়টিও আমরা খতিয়ে দেখছি।’’

কুলদীপের পরিবার ও তাদের প্রতিবেশীরা জানিয়েছেন, ওই বাড়িতে কাউকে আটকে রাখার কথা তাঁরা জানতেই পারেননি। তবে কুলদীপের খোঁজ পেতে তার পরিবারের সঙ্গে যোগাযোগ রাখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন