Rajasthan boy unnatural death

অন্যকে বিয়ে করেছে প্রেমিকা, অভিমানে নিজের মাথায় গুলি চালিয়ে মৃত্যু যুবকের!

ভিলওয়ারার পুলিশ আধিকারিক নরেন্দ্র দাইমা জানান, কিছু পথচারী যশকে নিজের মাথায় গুলি চালাতে দেখেন। তার পর সেই পথচারীরাই তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১০:২৯
Share:

নিহত তরুণের দেহ ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রতীকী ছবি।

প্রেমিকার অন্য পাত্রের সঙ্গে বিয়ে হয়েছে। সেই কষ্ট সহ্য করতে না পেরে প্রকাশ্য রাস্তায় নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী ১৭ বছর বয়সি তরুণ। রাজস্থানের ভিলওয়ারা জেলার ঘটনা। বৃহস্পতিবার রাতে ভিলওয়ারার মহাত্মা গান্ধী হাসপাতাল চত্বরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে। নিহত তরুণের নাম যশ ব্যাস।

Advertisement

ভিলওয়ারার পুলিশ আধিকারিক নরেন্দ্র দাইমা জানান, কিছু পথচারী যশকে নিজের মাথায় গুলি চালাতে দেখেন। তার পর সেই পথচারীরাই তাকে চিকিৎসার জন্য হাসপাতালের ভিতরে নিয়ে যান। তবে অবস্থা সঙ্কটজনক হওয়ায় চিকিৎসকরা যশকে উদয়পুর হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। শুক্রবার সকালে উদয়পুরের হাসপাতালেই মৃত্যু হয়েছে তার।

পুলিশ জানিয়েছে, যশ ও তার প্রেমিকা একই স্কুলে পড়ত। কিন্তু সম্প্রতি তার প্রেমিকা অন্য এক জনকে বিয়ে করে নেয়। এই নিয়ে সমাজমাধ্যমে দুঃখও প্রকাশ করেছিল যশ। এর পরই সে ওই চরম পদক্ষেপ নেয়।

Advertisement

পুলিশ আরও জানিয়েছে, যশের দেহ ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্তও শুরু করেছেন পুলিশ আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন