Gurugram

মার্সিডিজ় থামিয়ে প্রস্রাব করতে যাওয়াই কাল হল, বন্দুক দেখিয়ে গাড়ি নিয়ে পালালেন চোরেরা

মার্সিডিজ় গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন এক আইনজীবী। রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে প্রস্রাব করতে নেমেছিলেন তিনি। সেই সুযোগে তাঁর গাড়ি নিয়ে চম্পট দিলেন ৩ জন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১১:০৫
Share:

গাড়ির স্টার্ট বন্ধ না করেই গাড়ি থেকে নেমে আসেন আইনজীবী।  প্রতীকী ছবি।

মদের দোকান থেকে বাড়ির পথে সাদা রঙের মার্সিডিজ় গাড়ি চালিয়ে ফিরছিলেন এক আইনজীবী। প্রস্রাব করবেন বলে রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়েছিলেন তিনি। কিন্তু গাড়ি দাঁড় করাতেই বিপদ ঘনিয়ে এল। ৩ জন পিছন থেকে এসে বন্দুক ধরে ভয় দেখাতে শুরু করেন ওই আইনজীবীকে। তার পর চোখের পলকে মার্সিডিজ় গাড়িটি নিয়ে পালিয়ে গেলেন। ঘটনাটি বৃহস্পতিবার রাত ৮.৫০ নাগাদ গুরুগ্রামের সেক্টর ২৯ এলাকায় ঘটেছে। ওই আইনজীবীর নাম অনুজ বেদি। সেক্টর ২৯ এলাকার স্থানীয় থানায় ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অনুজ।

Advertisement

পুলিশ সূত্রের খবর, গুরুগ্রামের সেক্টর ৬৬ এলাকার বাসিন্দা অনুজ। সেক্টর ২৯ এলাকার একটি মদের দোকান থেকে বাড়ি ফিরছিলেন তিনি। প্রস্রাব করবেন বলে রাস্তার ধারে এক জায়গায় গাড়িটি দাঁড় করিয়েছিলেন তিনি। কিন্তু স্টার্ট বন্ধ না করেই গাড়ি থেকে নেমে আসেন অনুজ।

হঠাৎ দেখেন, পিছন থেকে একটি হুন্ডাই মডেলের গাড়ি এসে থামে। ওই গাড়ির ভিতর থেকে ৩ জন নেমে এসে অনুজের দিকে এগিয়ে আসেন। বন্দুক দেখিয়ে মার্সিডিজ় গাড়িতে উঠে পালিয়ে যান তাঁরা। সঙ্গে সঙ্গে থানায় অভিযোগ দায়ের করেন অনুজ। পুলিশের তরফে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন