Crime News

স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে খুনের অভিযোগ, রেহাই পেল না দুই সন্তানও! গ্রেফতার অভিযুক্ত

স্থানীয় সূত্রে খবর, দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন অভিযুক্ত। প্রায় প্রতি দিন রাতেই রাম এবং জ্যোতির মধ্যে ঝগড়া হত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ১১:৪৪
Share:

গ্রেফতার অভিযুক্ত। ছবি সংগৃহীত।

প্রথমে স্ত্রীকে তার পর দুই সন্তানকে খুন করে মৃতদেহগুলির সঙ্গেই তিন দিন কাটালেন এক যুবক। বন্ধ ঘর থেকে দুর্গন্ধ বার হতেই সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁরাই খবর দেন পুলিশে। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। সেই সঙ্গে অভিযুক্তকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউতে। পুলিশ সূত্রে খবর, বিবাহবহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝামেলা করতেন রাম লগন নামে বছর ৩২-এর এক যুবক। গত বৃহস্পতিবারও এই একই কারণে দু’জনের মধ্যে অশান্তি হয়। ঝগড়ার মাঝেই আচমকা রাম তাঁর স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে খুন করেন।

পুলিশি জেরার মুখে স্ত্রীকে খুন করার কথা স্বীকার করে নিয়েছেন রাম। কেন এমন কাণ্ড করলেন তার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি পুলিশকে জানান, তাঁর স্ত্রী জ্যোতি প্রায়ই ফোনে কারও সঙ্গে কথা বলতেন। তিনি এলেই ফোন কেটে দিতেন। কার সঙ্গে কথা বলছেন, জানতে চাইলে উত্তর এড়িয়ে যেতেন। তাতে সন্দেহ হয় রামের। এই নিয়ে অশান্তি হত প্রায়ই।

Advertisement

শুধু স্ত্রীকে নয়, রাম তাঁর দুই সন্তানকেও খুন করেছেন বলে পুলিশ জানিয়েছে। স্থানীয় সূত্রে খবর, দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন তিনি। প্রায় প্রতি দিন রাতেই রাম এবং জ্যোতির মধ্যে ঝগড়া হত। রবিবার তাঁর ঘরের পাশ থেকে দুর্গন্ধ বার হতে থাকে। তার পরই পুলিশকে খবর দেওয়া হয়।

কেন সন্তানদের খুন করলেন, পুলিশের সেই প্রশ্নের উত্তরে রাম জানিয়েছেন, স্ত্রীকে যখন শ্বাসরোধ করে মারছেন তখন সন্তানেরা কাছেই ছিল। তাই তারা যাতে পরে কাউকে কিছু বলতে না পারে তাই তাদের খুন করেন রাম। তদন্তকারী পুলিশ অফিসার জানান, তিনটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযু্ক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে। নিজের অপরাধ স্বীকার করেছেন তিনি। তদন্ত চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন