Madhya Pradesh

পুরনো শত্রুতার জেরে হাসপাতালে ঢুকে আহতের গায়ে আগুন, ভয়ঙ্কর ঘটনা ধরা পড়ল সিসিটিভিতে

আগুনে পুড়ে যাওয়া দামোদর করির চিকিৎসা চলছে বুন্দেলখণ্ড মেডিক্যাল কলেজে। আগুনের ক্ষত থাকলেও চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১০:২৫
Share:

সামনের ব্যক্তি আগুন লাগিয়েছেন পিছনের ব্যক্তির গায়ে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

কয়েক ঘণ্টা আগেই মারামারি হয়েছিল দু’জনের মধ্যে। সেই মারামারিতে আহত হয়ে হাসপাতালে গিয়েছিলেন এক ব্যক্তি। হাসপাতালে ঢুকে আহত ব্যক্তির গায়ে আগুন লাগালেন অপর ব্যক্তি। মধ্যপ্রদেশের সাগর জেলার এই ভয়ঙ্কর ঘটনা ধরা পড়েছে হাসপাতালের সিসিটিভি ক্যামেরায়। অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ।

Advertisement

আগুনে পুড়ে যাওয়া দামোদর করির চিকিৎসা চলছে বুন্দেলখণ্ড মেডিক্যাল কলেজে। আগুনের ক্ষত থাকলেও চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা এখন স্থিতিশীল। আগুন লাগানোয় অভিযুক্ত ব্যক্তি মিলন মাচে রজককে গ্রেফতার করেছে গোপালগঞ্জ থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় (খুনের চেষ্টা) মামলা দায়ের করেছে পুলিশ।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, মিলন হাসপাতালে ঢুকে এ দিক ও দিক দেখছিলেন। তার পর এক কোণে এসে আগুন ধরান। এর পরই দামোদরের কাছে গিয়ে তাঁর গায়ে আগুন লাগিয়ে দেন। গায়ে আগুন লাগতেই সেখান থেকে বেরনোর চেষ্টা করেন দামোদর। মিলনকেও তখন সেখানে থেকে পালাতে দেখা যায়।

Advertisement

ঘটনা নিয়ে সাগরের অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম কুশওয়া বলেছেন, ‘‘অভিযুক্ত আগুন ধরানোর জন্য পেট্রল ব্যবহার করেছিল। সিসিটিভি ফুটেজ এবং আহতের বয়ানের ভিত্তিতে মিলনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন