Murder

অবসর নেওয়া অধ্যাপক দম্পতিকে খুন, ধারালো অস্ত্রে কাটা হল গলা, দেহ মিলল বাড়িতেই

মঙ্গলবার আরার ওই বাড়ি থেকে বৃদ্ধ দম্পতির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তারা জানিয়েছে, দু’জনেরই গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ২৩:২২
Share:

বাড়িতেই উদ্ধার বৃদ্ধ দম্পতির দেহ। প্রতীকী ছবি।

স্বামী স্ত্রী দু’জনেই ছিলেন অবসরপ্রাপ্ত অধ্যাপক। থাকতেন একাই একটি বাড়িতে। সেখান থেকে তাঁদের দু’জনেরই দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বিহারের আরা শহরে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই দম্পতির ৩ কন্যা। তিন জনেই বিবাহিত এবং অন্য শহরে থাকেন। বাবা মায়ের সঙ্গে বেশ কয়েকদিন টানা যোগাযোগ করতে না পেরে তাঁরা আত্মীয়দের বলেন বাড়িতে গিয়ে খবর নিতে। তাতেই প্রকাশ্যে আসে ঘটনাটি।

মঙ্গলবার আরার ওই বাড়ি থেকে বৃদ্ধ দম্পতির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তারা জানিয়েছে, দু’জনেরই গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। বৃদ্ধ অধ্যাপকের দেহ পড়েছিল বাড়ির বসার ঘরে। বৃদ্ধার দেহ পাওয়া যায় তাঁদের শোয়ার ঘরের মেঝেতে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধ অধ্যাপকের নাম মহেন্দ্রপ্রাসাদ সিংহ। তিনি বিহারের বীর কনোয়ার সিংহ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ছিলেন। আবার বিশ্ববিদ্যালয়ের ডিন অব স্টুডেন্টস ওয়েলফেয়ারের প্রধান পদেও ছিলেন। তাঁর স্ত্রী পুষ্প সিংহ ছিলেন আরার এমএম মহিলা কলেজের মনস্তত্ত্ব বিভাগের অধ্যাপক। তাঁদের কেন খুন করা হল, তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। তবে সিসি ক্যামেরার ফুটেজে ২৬ জানুয়ারি রাতে মাস্কে মুখ ঢাকা ৩ জনকে ওই অধ্যাপক দম্পতির বাড়িতে ঢুকতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন