Counter Terrorism at Kashmir

শাহের সফরের মধ্যেই জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায়! চলছে গুলির লড়াই

শনিবার সকালেও ওই এলাকায় গুলির লড়াই হয়েছে। পাহাড় ও জঙ্গলে ঘেরা ফরোয়ার্ড রেঞ্জার নালায় তল্লাশি অভিয়ান চালানেোর জন্য আনা হয়েছে বাড়তি বাহিনী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শ্রীনগর শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ০৮:৫৯
Share:

জঙ্গিদের গুলিতে এক সেনা জওয়ান আহত। প্রতিনিধিত্বমূলক ছবি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফরের মধ্যেই আবার জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় (এলওসি)। কূপওয়াড়ার পরে এ বার পুঞ্চে।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, শুক্রবার গভীর রাতে গুলপুর সেক্টরের ফরোয়ার্ড রেঞ্জার নালা এলাকায় সেনার চোখে ধুলো দিয়ে পাক অধিকৃত কাশ্মীর থেকে জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা শুরু হয়। তা বুঝতে পেরে বাধা দেয় সেনার টহলদার বাহিনী। দু’পক্ষে শুরু হয়ে যায় তুমুল গুলির লড়াই। জঙ্গিদের গুলিতে এক সেনা জওয়ান গুরুতর জখম হন।

সেনা সূত্রের খবর, শনিবার সকালেও ওই এলাকায় গুলির লড়াই হয়েছে। পাহাড় ও জঙ্গলে ঘেরা ফরোয়ার্ড রেঞ্জার নালায় তল্লাশি অভিয়ান চালানেোর জন্য আনা হয়েছে বাড়তি বাহিনী। প্রসঙ্গত, শুক্রবার রাতেও কুপওয়াড়ার মাছিল সেক্টরের নিয়ন্ত্রণরেখার পাক অধিকৃত কাশ্মীর থেকে অনুপ্রবেশ করতে গিয়ে সেনার গুলিতে চার জঙ্গি নিহত হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন