Woman Fell From The Bike

অন্য বাইকআরোহীকে লাথি মারতে গিয়ে নিজেই বাইক থেকে উল্টে রাস্তায় পড়ে গেলেন এক মহিলা

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তায় চলন্ত বাইক থেকে অন্য বাইকআরোহীকে লাথি মেরে ফেলতে গিয়ে নিজেই উল্টে পড়ে গেলেন এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১০:৪০
Share:

ছবি: সংগৃহীত

‘‘ফলের আশা না করে কর্ম করে যাও’’— গুরুজনেরা প্রায়শই এই কথা বলেন। অর্থাৎ, যেমন কর্ম করা হবে, ফলও তার সে রকমই হবে। এই ক্ষেত্রে তাই হল। ‘কর্ম’ করার কয়েক সেকেন্ডের মধ্যেই হাতেনাতে ফল পেলেন মহিলা। রাস্তায় অন্য বাইকআরোহীকে লাথি মেরে ফেলতে গিয়ে নিজেই উল্টে পড়ে গেলেন।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের একটি মোটরবাইক চালিয়ে যাচ্ছেন এক আরোহী। বাইকের পিছনে বসে ছিলেন এক মহিলা। পাশ দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন অন্য এক আরোহী। হঠাৎ দেখা গেল, মহিলাটি অন্য বাইকআরোহীর গায়ে লাথি মারছেন। কিন্তু তাতেই হল সর্বনাশ।

লাথি মারতে গিয়ে নিজেই আর ভার সামলাতে না পেরে বাইক থেকে রাস্তার উপর উল্টে পড়ে গেলেন। তাঁর সঙ্গীও কিছু বুঝতে না পেরে বাইকটি সামান্য এগিয়ে দাঁড় করিয়ে দেন।

Advertisement

যদিও এই ঘটনাটি কোথায় ঘটেছে, তার উল্লেখ নেই। ইতিমধ্যেই ভিডিয়োটি প্রায় ৪৬ হাজার নেটব্যবহারকারী দেখে ফেলেছেন। কেউ কেউ মন্তব্য করেছেন, ‘‘মহিলাটি তাঁর কর্মের ফল তৎক্ষণাৎ পেয়েছেন’’। কেউ আবার মজা করে বলেছেন, ‘‘এটাই তাঁর প্রাপ্য’’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন