India

স্বপ্নে ধর্ষণ করছেন তান্ত্রিক! পুলিশে অভিযোগ করলেন বিহারের মহিলা

মহিলার ছেলে গত জানুয়ারি মাসে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এর পর ছেলেকে নিয়ে তান্ত্রিক প্রশান্ত চতুর্বেদীর কাছে যান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

অরঙ্গাবাদ শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৩:২০
Share:

প্রতীকী ছবি

স্বপ্নে বারবার ধর্ষণ করছেন তান্ত্রিক, এই অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হলেন এক মহিলা। বিহারের অরঙ্গাবাদ জেলার কুডওয়া থানা এলাকার ঘটনা। স্থানীয় গাঁধী ময়দানের বাসিন্দা ওই মহিলার ছেলে গত জানুয়ারি মাসে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এর পর ছেলেকে নিয়ে তান্ত্রিক প্রশান্ত চতুর্বেদীর কাছে যান মহিলা।

তান্ত্রিক একটি মন্ত্র পড়তে এবং আচার মেনে চলার কথা বলেন। যদিও সে সবে কিছুই কাজ হয়নি। ১৫ দিন পরই মহিলার ছেলের মৃত্যু হয়। ছেলের মৃত্যুর পরে মহিলা কালী মন্দিরে গিয়ে চতুর্বেদীকে ছেলের মৃত্যুর কারণ জানাতে বলেন। স্থানীয় থানার পুলিশ আধিকারিক অঞ্জানী কুমার জানিয়েছেন, মহিলার অভিযোগ চতুর্বেদী তাঁকে ধর্ষণ করার চেষ্টা করেছিলেন ওই দিন। কিন্তু, ছেলে তাঁকে বাঁচিয়েছে। মহিলা ওই সময় পুলিশে অভিযোগ করেননি। এখন তিনি অভিযোগ করেছেন যে চতুর্বেদী সেই থেকেই স্বপ্নে আসছেন এবং বারবার ধর্ষণ করছেন।

পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগ পাওয়ার পর খোঁজ নেওয়া হয় তান্ত্রিকের সম্পর্কে। যদিও তিনি অভিযোগকারী মহিলাকে চেনেন না বলে দাবি করেছেন। কোনও প্রমাণ না থাকায় তান্ত্রিককে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন