Shraddha Walker Murder

শ্রদ্ধাকে খুনের পর ভ্যাকুয়াম ক্লিনার কিনেছিলেন আফতাব, রক্তের দাগ মোছার জন্য!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৮ মে শ্রদ্ধাকে খুনের পর অনলাইনে ভ্যাকুয়াম ক্লিনারটি অর্ডার করেছিলেন আফতাব। যে কার্ডবোর্ডের বাক্সে ডেলিভার করা হয়েছিল, সেটি পেয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ২১:৩৬
Share:

শ্রদ্ধাকে খুনের পর রক্তের দাগ ধোওয়ার জন্য নতুন এক কৌশল নিয়েছিলেন আফতাব বলে জানিয়েছে পুলিশ। — ফাইল ছবি।

শ্রদ্ধাকে খুনের পর শৌচালয়ে বসে দেহ টুকরো টুকরো করেছিলেন আফতাব আমিন পুনাওয়ালা। তদন্তে নেমে এমনটাই জানতে পেরেছে পুলিশ। পাশাপাশি, তদন্তে এ-ও জানা গিয়েছে, লিভ-ইন সঙ্গীকে খুনের পর একটি ভ্যাকুয়াম ক্লিনারও কিনেছিলেন ২৮ বছরের অভিযুক্ত। পুলিশ মনে করছে, অপরাধস্থল থেকে রক্তের দাগ মুছে ফেলার জন্য সেটি কিনেছিলেন আফতাব।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৮ মে শ্রদ্ধাকে খুনের পর অনলাইনে ভ্যাকুয়াম ক্লিনারটি অর্ডার করেছিলেন আফতাব। যে কার্ডবোর্ডের বাক্সে ডেলিভার করা হয়েছিল, সেটি পেয়েছে পুলিশ। এ বার ওই বাক্স থেকে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

গত শনিবার দিল্লি পুলিশের হাতে ধরা পড়েছে আফতাব। তাঁকে জেরা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে পুলিশের হাতে। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, পুলিশকে তিনি জেরায় জানিয়েছেন, ১০ ঘণ্টা ধরে শৌচালয়ে বসে শ্রদ্ধার দেহ টুকরো টুকরো করেন। মাঝে ক্লান্ত হয়ে পড়েছিলেন। তখন বিশ্রাম নেন আফতাব। বিয়ার পানের পর ধূমপান করেন। ঘণ্টার পর ঘণ্টার দেহ ধুয়েছিলেন আফতাব, সে কথাও পুলিশকে জানিয়েছেন তিনি। আরও জানিয়েছেন, দেহটি ৩৫ টুকরো করার পর অনলাইনে খাবার অর্ডার করেন। খেয়েদেয়ে আবার নেটফ্লিক্সে সিনেমাও দেখেন।

Advertisement

পুলিশি তদন্ত থেকে জানা গিয়েছে, শ্রদ্ধার দেহের টুকরোগুলি রাখার জন্য একটি ৩০০ লিটারের ফ্রিজ কিনেছিলেন আফতাব। ফ্রিজে রাখা মাথাটি রোজ রাতে দেখতেন তরুণ। শ্রদ্ধার দেহ যখন ফ্রিজে, তখন বান্ধবীদের সেই ফ্ল্যাটেও আনতেন আফতাব। ১৮ দিন ধরে দিল্লির বিভিন্ন প্রান্তে ঘুরে দেহের টুকরো ছড়িয়ে দেন আফতাব বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন